খােজঁ-খবরপ্রধান সংবাদ

কক্সবাজারের সব পর্যটন স্পট ঈদ পর্যন্ত বন্ধ

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের সব পর্যটন স্পট ঈদুল আযহা পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। পাশাপাশি বন্ধ থাকবে হোটেল, মোটেল, গেস্টহাউজ, কটেজসহ পর্যটনসংশ্লিষ্ট সব ব্যবসা প্রতিষ্ঠান।

কক্সবাজার জেলা প্রশাসন আয়োজিত শহিদ এটিএম জাফর আলম সম্মেলন কক্ষে শনিবার দুপুরে অনুষ্ঠিত জেলার কোভিড-১৯ মোকাবেলায় সার্বিক পরিস্থিতি বিষয়ক সভায় এ সিন্ধান্ত হয়।

কক্সবাজার জেলার কোভিড-১৯ মোকাবেলায় দায়িত্বপ্রাপ্ত সমন্বয়কারী স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ওই সিন্ধান্ত নেয়া হয়।

স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত সভায় করোনার মহামারী নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। পাশাপাশি কক্সবাজারবাসীকে করোনা মোকাবেলায় আরও সচেতন হওয়ার পরামর্শ দেয়া হয় সভা থেকে।

সভায় মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য জাফর আলম এমএ, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কানিজ ফাতেমা আহমেদ, শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার মাহবুব আলম তালুকদার ও জেলা প্রশাসক মো. কামাল হোসেন বক্তব্য রাখেন।

এসময় আরও বক্তব্য রাখেন পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাডভোকেট সিরাজুল মোস্তফা এবং সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমানসহ সংশ্লিষ্টরা।

চিত্রদেশ//এফ//

Related Articles

Back to top button