প্রধান সংবাদ

এমপি আনারকে হত্যার রোমহর্ষক বর্ণনা ডিবির

নিজস্ব প্রতিবেদক:
মহানগর গোয়েন্দা বিভাগের প্রধান হারুন অর রশীদ জানিয়েছেন, দুই তিন মাস ধরে এমপি আনারকে হত্যার পরিকল্পনা করা হয়েছে। ঘাতকরা বিদেশের মাটিতে হত্যা করে লাশ গুম করার পরিকল্পনা করে বলেও জানান তিনি।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর মিন্টো রোডে এক সংবাদ সম্মেলনে হারুন অর রশীদ জানান, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে হত্যা করার পর হাড় ও মাংস আলাদা করে ফেলা হয়। পরে দুটি ব্রিফকেস করে সঞ্জীবা ভবনের ফ্ল্যাট থেকে সেগুলো সরানো হয়।

 

তিনি জানান, মূল হত্যাকারী আমান, পরিকল্পনা শাহীনের। মাংস আলাদা আলাদা পলিথিনে নিয়ে এমনভাবে গুম করা হয় যেনো কখনো তার মরদেহ শনাক্ত করা না যায়। সরকারের কাছে অনুমতি নিয়ে প্রয়োজনে ভারতে তদন্ত করতে যাবে মহানগর গোয়েন্দা পুলিশ।

আনোয়ারুল আজীমের পরিবারের সদস্যরা জানান, গত ১২ মে চিকিৎসার জন্য ভারতে যান তিনি। ১৩ মে তিনি হোয়াটসঅ্যাপে জানান, দিল্লি যাচ্ছেন। এরপর তাঁর সঙ্গে আর যোগাযোগ করা যায়নি। কলকাতা পুলিশ বুধবার জানায়, আজীম খুন হয়েছেন। একই দিন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানও জানান, সংসদ সদস্য আজীমকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

এ ঘটনার পর বুধবার সংসদ সদস্য আজীমের খোঁজ চেয়ে রাজধানীর শেরে বাংলা নগর থানায় মামলা করেছেন তার মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন। এই ঘটনায় বাংলাদেশে আমানুল্লাহ ফয়সাল, সাজিদ ও মোস্তফা ফকির নামে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

Related Articles

Back to top button