প্রধান সংবাদ

উত্তরবঙ্গের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ

জয়পুরহাট প্রতিনিধি
জয়পুরহাটে বাস-ট্রেন সংঘর্ষে উত্তরবঙ্গের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত রেল চলাচল স্বাভাবিক করতে কাজ করছেন উদ্ধারকর্মীরা।

শনিবার সকাল ৭টার দিকে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় শেষ খবর পাওয়া পর্যন্ত ১২ হন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন।

নিহতদের মধ্যে ছয়জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- বাসচালক সদর উপজেলার হারাইল গ্রামের মামুনুর রশিদ, হিচমী গ্রামের মানিকের ছেলে রমজান, পাঁচবিবি উপজেলার আটুল গ্রামের সরোয়ার হোসেন, আরিফুর রহমান রাব্বি, আক্কেলপুর উপজেলার চক বিলা গ্রামের দুদু কাজীর ছেলে সাজু মিয়া এবং নওগাঁর রানী নগর উপজেলার বিজয়কান্দি গ্রামের বাবু।

ফায়ার সার্ভিস কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, পার্বতীপুর থেকে ছেড়ে আসা ট্রেনটি রাজশাহীতে যাচ্ছিল। অপরদিকে পাঁচবিবি থেকে ছেড়ে আসা বাসটি জয়পুরহাটে যাওয়ার পথে পুরানাপৈল রেলগেটে উঠে পড়ে। এতে ট্রেনটি ওই বাসকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই ১০ জনের মৃত্যু হয়। পরে আরও দুইজন মারা যান।

জয়পুরহাট জেলা প্রশাসক শরিফুল ইসলাম বলেন, এখন পর্যন্ত ১২ জনের লাশ উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হবে।

চিত্রদেশ//এফ//এল//

Related Articles

Back to top button