খোজঁ-খবর

১ টাকায় টিভিএস মোটরসাইকেল দেবে দারাজ!

স্টাফ রিপোর্টার:
বিগত চার বছরের সফলতার সূত্র ধরে ২৮ নভেম্বর থেকে ২ ডিসেম্বর পর্যন্ত দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (daraz.com.bd) পঞ্চমবারের মতো আয়োজন করছে জনপ্রিয় দারাজ ফাটাফাটি ফ্রাইডে শপিং ইভেন্ট।

ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ১ টাকা গেম যার মাধ্যমে ক্রেতারা কুইজে অংশগ্রহণ করে ১ টাকায় জিতে নিতে পারেন টিভিএস মেট্রো প্লাস ১১০সিসির একটি মোটরসাইকেল।

এছাড়াও থাকছে ডি রানার, রোলিং বল এবং আউটার স্পেসের মতো মজাদার গেম, যার মাধ্যমে সর্বোচ্চ স্কোর করে গ্রাহকরা জিতে নিতে পারেন সর্বোচ্চ ৫ হাজার টাকার ভাউচারসহ নানা রকম পুরষ্কার।

ফাটাফাটি ফ্রাইডের সেরা ৫টি উল্লেখযোগ্য ডিলের মধ্যে রয়েছে মাত্র ৭৯হাজার ৫০০ টাকায় ভিশন ৫৫” এলইডি টিভি, ক্যানন ইওএস ৪০০০ডি ক্যামেরা ২০ হাজার ৪০০ টাকায়, ৩৮ হাজার ৭৩৭ টাকায় আসুস ভিভোবুক ল্যাপটপ, শার্প এসজেইকে ৩০১ই রেফ্রিজারেটর ৩২ হাজার ৯০০ টাকায় এবং ৬৬ হাজার ১৬৫ টাকায় মালদ্বীপ প্যারাডাইজ আইল্যান্ড রিসোর্ট অ্যান্ড স্পাতে ৩ রাত /৪ দিনের ট্যুর প্যাকেজ।

২৮ নভেম্বর থেকে ২ ডিসেম্বর পর্যন্ত চলাকালীন ইভেন্টটির কো-স্পন্সর হিসেবে আছে ডেটল, শেভার শপ, এস্কয়ার, নোকিয়া এবং লাক্স। ব্র্যান্ড পার্টনার হিসেবে আছে হারপিক, প্যারাস্যুট, ফগ, ওয়াইল্ড স্টোন, ফ্লোরমার বাংলাদেশ, নেসলে, ইনফিনিক্স এবং ভিশন ইলেক্ট্রনিক্স। ইভেন্টটির মিডিয়া পার্টনার হিসেবে থাকছে একাত্তর টিভি, যুগান্তর, বাংলা নিউজ ২৪ এবং রেডিও স্বাধীন।

উন্মাদনাপূর্ণ এই সেলস ইভেন্টে রয়েছে বিশাল ডিসকাউন্টে অসংখ্য পণ্য, নানা ধরণের ভাউচার, ফ্ল্যাশ সেলসহ আরও অনেক আকর্ষণীয় অফার। এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া ফেসবুক লাইভের মাধ্যমে ঘোষণা করবেন ফাটাফাটি ফ্রাইডে ক্যাম্পেইনের বিস্তারিত কার্যক্রম।

ক্রেতাদের কেনাকাটার সুবিধার কথা মাথায় রেখে দারাজ (daraz.com.bd) অফার করছে বিভিন্ন ধরণের পেমেন্ট ডিসকাউন্ট। ২৮ নভেম্বর থেকে ২ ডিসেম্বর পর্যন্ত সাউথইস্ট ব্যাংকের প্রি-পেইড কার্ড ও ক্রেডিট কার্ড এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের ক্রেডিট কার্ডে লেনদেনের মাধ্যমে পাওয়া যাবে ১০% পর্যন্ত মূল্যছাড় (সর্বোচ্চ ক্যাপঃ ২ হাজার টাকা প্রতি কাস্টমার) এবং ৩১ ডিসেম্বর পর্যন্ত বাংলাদেশে ইস্যুকৃত সব ভিসা কার্ড ব্যবহারকারীদের জন্য থাকছে ১০% মূল্যছাড় (প্রতি কাস্টমার সর্বোচ্চ ৪০০ টাকা পর্যন্ত)।

চিত্রদেশ ডটকম//এলএইচ//

 

আরও

Leave a Reply

Back to top button