অপরাধ ও আইনপ্রধান সংবাদ

মাদারীপুরের জেলা প্রশাসকের নামে দুই মামলা

মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুনসহ ৬ জনের বিরুদ্ধে ম্যাজিস্ট্রেট আদালতে পৃথক দুটি মামলা হয়েছে। তাদের বিরুদ্ধে দুই ঠিকাদার ব্যবসায়ীর মাটি ভরাটের কাজে ব্যবহৃত চারটি ড্রেজার মেশিন পুড়িয়ে ফেলা ও আটটি অন্যান্য মেশিন ভাঙচুরের অভিযোগ আনা হয়েছে। মঙ্গলবার দুপুরে দায়েরকৃত মামলা দুটির বাদী হয়েছেন শিবচর উপজেলার ডাইয়ারচর গ্রামের মনির সরদার এবং সাদুল্লা বেপারীকান্দি গ্রামের সরোয়ার বেপারী।

মামলার আসামিরা হলেন- মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, অতিরিক্ত জেলা প্রশাসক মো. জাকির হোসেন বাচ্চু, শিবচরের সহকারী কমিশনার (ভূমি) মো. রফিকুল ইসলাম, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা ইউসুফ হোসেন, সার্ভেয়ার মো. রাসেল হোসেন ও এমএলএসএস বাবুল মিয়া। এই ৬ জনকে আসামি করে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মঙ্গলবার দুপুরে পৃথক দুটি মামলা দায়ের হয়েছে।

মামলার অভিযোগ পত্রে বলা হয়েছে, বাদীরা ঠিকাদারি ব্যবসা পরিচালনার জন্য স্থানীয় চৌধুরী আনিছ উদ্দিন ওয়াকফ এস্টেটের মাটি ভরাট করে উন্নয়ন কাজ করার জন্য চারটি ড্রেজার মেশিন দিয়ে কাজ শুরু করে। ২৮ আগস্ট দুপুর একটার দিকে ওয়াকফ এস্টেটের ভূমিতে গিয়ে বাদীদের চারটি ড্রেজার মেশিন আগুন দিয়ে পুড়িয়ে এবং আরও আটটি মেশিন ভাঙচুর করে লাখ লাখ টাকার ক্ষতি করা হয়।

সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ হোসেন মামলা গ্রহণ করে শুনানি শেষে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য আদেশ প্রদান করেন।

তবে মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন সাংবাদিকদের মামলার বিষয়ে কিছু জানেন না বলে জানান।

চিত্রদেশ//এল//

Tags

আরও

Leave a Reply

Back to top button