প্রধান সংবাদসারাদেশ

বরযাত্রীবাহী নৌকাডুবি: নিহত ৩, এখনও নিখোঁজ কনে

রাজশাহী প্রতিনিধি
রাজশাহীর পদ্মা নদীতে বরযাত্রীবাহী নৌকা ডুবির ঘটনায় নিখোঁজদের মধ্যে ৩ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এখনও কনেসহ বেশ কয়েকজন নিখোঁজ রয়েছেন।

নিহতরা হচ্ছেন- কনে সুইটির মামাতো বোন রোশনি (৭) ও রতনের মেয়ে মরিয়ম খাতুন (৮)। অপর নারীর নাম এখনো নিশ্চিত হওয়া যায়নি।

শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে নগরীর রাজপাড়া থানার শ্রীরামপুর এলাকাধীন পদ্মা নদীতে এই নৌকাডুবির ঘটনা ঘটে। এতে অন্তত ১৭ জনকে উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় বর আসাদুজ্জামান রুমনকে (২৫) উদ্ধার করা হলেও কনে এখনো নিখোঁজ রয়েছেন। কনেসহ অন্যান্য আত্মীয়-স্বজনের খোঁজে নদীর তীরে আত্মীয়-স্বজনদের নিয়ে খুঁজচ্ছেন বর।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রাজশাহী সদর স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফ জানিয়েছেন, দুটি নৌকায় ৩৫ জনের মতো যাত্রী ছিল। এর মধ্যে ১৭ জন নারী ও ৬ জন শিশু। সন্ধ্যায় দুই নৌকা ধাক্কা খেয়ে ডুবে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিয়ের আনুষ্ঠানিকতা শেষে বর-কনেসহ ৩৫ আরোহী নিয়ে নৌকাটি পদ্মার চর খানপুর থেকে নগরীর দিকে আসছিল। শ্রীরামপুর এলাকায় নৌকাটি তলিয়ে যায়। ওই সময় সাঁতরে তীরে উঠেন ১০ নৌকা আরোহী। তলিয়ে যান ২৫ জন। তাদের উদ্ধারের চেষ্টা করছে ডুবুরি দল।

রাজশাহী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনের ভারপ্রাপ্ত উপপরিচালক আবদুর রশিদ এ তথ্য নিশ্চিত করে বলেন, জাতীয় জরুরি সেবার ৯৯৯ নম্বরে রাত ৭টা ৯ মিনিটে আমাদের কাছে কল আসে। এর এক মিনিটের মাথায় বেরিয়ে যায় উদ্ধারকারীরা। নিখোঁজ নৌকা আরোহীদের উদ্ধারে চার সদস্যের ডুবুরি দল কাজ করছেন।

 

চিত্রদেশ//এফ//

আরও

Leave a Reply

Back to top button