প্রধান সংবাদ

প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন মঙ্গলবার

স্টাফ রিপোর্টার:
প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী মঙ্গলবার (১৭ মার্চ) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে টুঙ্গিপাড়া আসছেন।

প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব কাজী নিশাত রসুল স্বাক্ষরিত একটি চিঠি গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানার কাছে পাঠানো হয়েছে।

চিঠিতে জানানো হয়েছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদিন সকাল ১০টায় টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানাবেন এবং অনার গার্ড প্রদান করবেন। পরে তিনি পৌনে ১১টায় বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্সে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগ দেবেন।

এর আগে একইদিন সকাল ৭টায় ঢাকায় ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ অর্পণ করবেন। এছাড়া বিকেল ৩টায় ঢাকায় গণভবনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকীর ওপর স্মারক ডাকটিকিট অবমুক্ত করবেন এবং বিকেল পৌনে ৪টায় ঢাকায় জাতীয় প্যারেড স্কয়ারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগ দেবেন।

চিত্রদেশ//এস//

Related Articles

Back to top button