বিনোদন

নিলামের ১০ লাখ টাকায় ২০ পরিবারের দায়িত্ব নিচ্ছে ‘চিরকুট’

স্টাফ রিপোর্টার:
অবশেষে ১০ লাখ টাকায় বিক্রি হলো চিরকুট ব্যান্ডের পাভেলের ড্রামস কিট , ইমনের গিটার, শারমীন সুলতানা সুমির নাকের নথ। যে নথ পরে দেশে-বিদেশে শতাধিক কনসার্ট করেছেন এই শিল্পী।

অস্ট্রেলিয়া বাংলাদেশ কালচারাল এক্সচেঞ্জ নামে একটি কোম্পানির কর্ণধার অস্ট্রেলিয়ান প্রবাসী জায়েদি সজীব কিনেছেন এই জিনিসগুলো। গতকাল রাতে অনলাইন নিলামে এসব জিনিস কিনেছেন তিনি।

এ প্রসঙ্গে সুমি বলেন, ‘এই ১০ লাখ টাকা এই মুহূর্তে আমাদের জন্য ১০ কোটি টাকার চেয়েও মূল্যবান। আমরা ঠিক করেছি টাকাটা ২০টি পরিবারকে ১০ হাজার করে ৫ মাসের খরচ হিসেবে দেব।’

করোনা দুর্যোগে ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের পাশে দাঁড়াতে দাতব্য সংস্থা ‘অকশন ফর অ্যাকশন’ দেশের জনপ্রিয় তারকাদের প্রিয় জিনিস নিলামে তুলে অর্থ সংগ্রহ করছে। সেখান থেকে প্রাপ্ত অর্থ তারকার পছন্দের প্রতিষ্ঠানে অনুদান হিসাবে দেয়া হচ্ছে।

এর আগে প্রতিষ্ঠানটি হুমায়ুন ফরীদির বহুল ব্যবহৃত চশমা, সাকিব আল হাসানের প্রিয় ব্যাট, কণ্ঠশিল্পী তাহসান খানের প্রথম অ্যালবামের ডেট টেপ ও ‘ঈর্ষা’ গানের হাতে লেখা লিরিক্সের পৃষ্ঠাসহ বেশ কিছু তারকার প্রিয় জিনিস নিলামে তুলেছে।

সেই তালিকায় এবার যুক্ত হলো দেশের জনপ্রিয় ব্যান্ড ‘চিরকুট’। ‘অকশন ফর অ্যাকশন’র দায়িত্বে আছেন চিশতী ইকবাল, আরিফ আর হোসেন ও প্রীত রেজা।

 

চিত্রদেশ//এস//

আরও

Leave a Reply

Back to top button