প্রযুক্তি

নিত্যপ্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দেবে উবার ইটস

প্রযুক্তি ডেস্ক:

দেশে কোভিড-১৯ -এর বিস্তার রোধে এবং সরকারকে এক্ষেত্রে সহযোগিতা করতে দেশের গ্রোসারি চেইন ও ক্ষুদ্র ব্যবসায়ীদের সাথে অংশীদারীত্ব করে গ্রাহকদের দোরগোড়ায় নিত্যপ্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দেবে উবার।

সকল রেস্টুরেন্ট ও শপিং সেন্টার অস্থায়ীভাবে বন্ধ থাকায় উবার ইটস সবধরনের স্বাস্থ্য সম্পর্কিত বিধিনিষেধ ও ট্রাফিক আইন মেনে নিত্যপ্রয়োজনীয় পণ্য একই দিনে গ্রাহকদের কাছে পৌঁছে দেবে। মানুষ যাতে সরকারি নির্দেশনা মেনে নিরাপদে বাসায় থেকে তাদের প্রয়োজনীয় জিনিসপত্র পেতে পারেন সেটিই এই সেবার উদ্দেশ্য।

উবার ইটসের বাংলাদেশ লিড মিশা আলী বলেন, উবার ইটসের মাধ্যমে নিত্যপ্রয়োজনীয় পণ্য সরবরাহের জন্য গ্রোসারি চেইন এবং ক্ষুদ্র ব্যবসায়ীদের সাথে আমাদের এই অংশীদারিত্ব বাংলাদেশের সাপ্লাই চেইন ব্যবস্থাকে সচল রাখবে এবং কোভিড-১৯ রোধে চলমান দেশব্যাপী লকডাউনকে কার্যকর করতে সহায়তা করবে।

তিনি আরও বলেন, এই জরুরী মূহূর্তে আমরা গ্রাহকদের চাহিদা পূরণ করার মাধ্যমে সরকারকে সহায়তা করতে পেরে অত্যন্ত আনন্দিত। এই প্রচেষ্টা কুরিয়ার পার্টনারদের আয়ের সুযোগ করে দেয়ার পাশাপাশি স্থানীয় রেষ্টুরেন্ট ও ব্যবসাগুলোকে সচল রাখতেও সহায়তা করবে।

নিত্যপ্রয়োজনীয় পণ্যের চাহিদা পূরণে সরকারের সাথে অংশীদারিত্বে উবার তার উন্নত প্রযুক্তি ও ডেলিভারি পার্টনারদের সাথে বিদ্যমান বিস্তৃত নেটওয়ার্ককে কাজে লাগিয়ে নগরবাসীর জীবন রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

 

চিত্রদেশ//এস//

আরও

Leave a Reply

Back to top button