সংগঠন সংবাদ

ডিক্যাবের সভাপতি মন্টি, সাধারণ সম্পাদক তৌহিদ

স্টাফ রিপোর্টার:
২০২০ সালের জন্য ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট অ্যাসোসিয়েশন, বাংলাদেশের (ডিক্যাব) সভাপতি নির্বাচিত হয়েছেন টেলিভিশন চ্যানেল নিউজ২৪-এর আঙ্গুর নাহার মন্টি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজের তৌহিদুর রহমান। বিনা প্রতিদ্বন্দ্বিতায় তারা নির্বাচিত হন।

রোববার ( ২৯ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবে সংগঠনের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন শেষে নতুন এই কার্যনির্বাহী কমিটি ঘোষণা দেওয়া হয়।

ডিক্যাবের ১১ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটির অন্যরা হচ্ছেন- সহ-সভাপতি রবিউল হক (ডেইলি ইন্ডাস্ট্রি), যুগ্ম সম্পাদক মিজানুর রহমান (মানবজমিন), কোষাধ্যক্ষ আতিকুর রহমান (এশিয়ান মেইল২৪.কম) দপ্তর সম্পাদক জেসমিন পাপড়ি (জাগোনিউজ২৪ডটকম)।

সদস্য- ইশরাত জাহান ঊর্মি (ডিবিসি), খুররম জামান (বার্তা২৪), মাসুদ করিম (যুগান্তর), রাশেদ মেহেদী (সমকাল) ও রাহীদ এজাজ (প্রথম আলো)।

ডিক্যাবের এই নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন ডিক্যাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও বার্তা২৪ডটকমের এডিটর ইন চিফ আলমগীর হোসেন। নির্বাচন কমিশনার হিসেবে তাকে সহায়তা করেন দ্য ডেইলি অবজারভারের বিজনেস এডিটর নিজামউদ্দিন আহমেদ।

এর আগে ডিক্যাবের বিদায়ী কমিটির (২০১৯) সভাপতি রাহীদ এজাজের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে নুরুল ইসলাম হাসিব সাধারণ সম্পাদক ও মেহেদী হাসান কোষাধ্যক্ষের প্রতিবেদন পেশ করেন।

চিত্রদেশ//এস//

Related Articles

Back to top button