চিত্রদেশ

গোপন তথ্য দিলেন সুশান্তের বন্ধু

বিনোদন ডেস্ক:

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য উন্মোচনের দিক পাল্টাচ্ছে প্রতিদিন। তদন্ত ভার সিবিআইয়ের কাছে বর্তানোর পর থেকে প্রতিদিনই বেরিয়ে আসছে নতুন নতুন তথ্য। সেসব খবর বাড়িয়ে দিচ্ছে রহস্য।

এদিকে অবশেষে সিবিআইয়ের জেরার মুখে মুখ খুলেছেন সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিঠানি। তিনি অনেক তথ্যই জানিয়েছেন যা বেশ চাঞ্চল্যকর।

সিদ্ধার্থ বলেছেন, গেল ৮ জুন সুশান্ত এবং প্রেমিকা রিয়ার মধ্যে প্রচণ্ড কথা কাটাকাটি হয়। বাকবিতণ্ডার এক পর্যায়ে ঘর থেকে বেরিয়ে যান রিয়া। এ সময় সুশান্তের আটটি হার্ডডিক্স ভেঙে ফেলেন তিনি। কেন সুশান্তের ৮টি হার্ডডিক্স ভেঙে ফেলেছিলেন রিয়া? সিবিআইয়ের এই প্রশ্নের উত্তরে কোনো ধারণা দিতে পারেননি সিদ্ধার্থ।

মূলত সিবিআইয়ের জব্দকৃত ল্যাপটপের বেশ কিছু ফাইল এরর দেখানোর পর থেকেই সিদ্ধার্থকে জরুরি ভিত্তিতে জেরা করা হয়েছে। তবে সিদ্ধার্থ যা তথ্য দিয়েছেন তাতে সন্তুষ্ট হতে পারেনি সিবিআই। বরং খটকা আরও বেড়েছে বলে মনে করছে ভারতের কেন্দ্রীয় তদন্ত সংস্থাটি।

এদিকে সুশান্তের বাবুর্চি নীরজের কাছ থেকে পাওয়া অনেক তথ্য ভিত্তিহীন বলে প্রমাণিত হয়েছে। সেখানে সিদ্ধার্থ কতোটা সত্যি বলছেন সেটাই এখন যাচাই করবে সিবিআই।

চিত্রদেশ//এল//

Related Articles

Back to top button