চিত্রদেশ

১৮ ফেব্রুয়ারি আসছে ‘ছক’

বিনোদন ডেস্ক:

‘ছকের বাইরে, দুনিয়া নাইরে; সবাই ছকের পুতুল’ এমনই এক স্লোগানে বেশ কিছুদিন আগে উন্মুক্ত হয়েছিলো ওয়েব ফিল্ম ‘ছক- দ্য মেজ’র ফার্স্ট লুক পোস্টার। প্রকাশ্যে আসতেই তা প্রশংসায় ভাসতে থাকে। এরপর ট্রেলারের বেশ সাড়া পায় এটি।

অবশেষে বহুল প্রতীক্ষিত এ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৮ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার সন্ধ্যায়। ক্রাইম থ্রিলার গল্পে এটি পরিচালনা করেছেন ‘সাপলুডু’ খ্যাত নির্মাতা গোলাম সোহরাব দোদুল। এখানে জুটি বেঁধে প্রথমবারের মত অভিনয় করেছেন তাহসান খান ও অর্চিতা স্পর্শিয়া।

গোলাম সোহরাব দোদুল বলেন, পোস্টার-ট্রেইলার প্রকাশের পর যে সাড়া পেয়েছি তা অভাবনীয়। একটা বিশাল হাইপ উঠেছে এটা নিয়ে। এরজন্য আমরা ঠিক করেছি বৃহস্পতিবার এটা মুক্তি দেবো। দর্শকরা এখানে অবশ্যই নতুন কিছু পাবেন।

এর আগে এ নির্মাতা জানিয়েছিলেন, ‘এটা পুরোপুরি ক্রাইম-থ্রিলারধর্মী কন্টেন্ট। আন্ডারওয়ার্ল্ডের গল্পে দর্শকরা এক ভিন্ন তাহসানকে দেখবে। যেমনটা আগে দেখেনি। রোমান্টিক ইমেজের বাইরেও যে তাহসান অনন্য, সেটা দর্শকরা এবার উপলব্ধি করতে পারবেন। আমি মুগ্ধ তার উপর। আর স্পর্শিয়া তো খুবই ডেডিকেটেড শিল্পী, অসাধারণ অভিনেত্রী। সেও তার সেরাটা দিয়েছে।’

লাইভ টেকনোলজির ব্যানারে নির্মিত এই সিনেমাটি তাদের ওটিটি প্লাটফর্ম সিনেমাটিক অ্যাপে মুক্তি পাবে। এখানে তাহসান ও স্পর্শিয়া ছাড়া আরও অভিনয় করেছেন দীপক সুমন, সজিব, প্রণীল প্রমুখ।

চিত্রদেশ//এইচ//

 

Related Articles

Back to top button