চিত্রদেশ

শাহরুখের সিনেমায় সালমান

বিনোদন ডেস্ক:

প্রায় দুই বছরের বিরতি ভেঙে আবারো শুটিং সেটে ফিরছেন শাহরুখ খান। চলতি মাসের শেষের দিকে তার ‘পাঠান’ সিনেমার শুটিং শুরু করবেন তিনি।

‘পাঠান’ সিনেমায় শাহরুখের সঙ্গে আরো আছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। বলিউডলাইফ ডটকমের এক প্রতিবেদনে বলা হয়েছে, এই সিনেমায় অভিনয় করবেন সুপারস্টার সালমান খান। এতে অতিথি চরিত্রে হাজির হবেন তিনি।

এর আগে শাহরুখের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘জিরো’ সিনেমায় অতিথি চরিত্রে হাজির হন সালমান। সিনেমাটির ‘ইশকবাজি’ গানে একসঙ্গে এই দুই তারকাকে দেখা গেছে।

যশরাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’ সিনেমাটি পরিচালনা করবেন সিদ্ধার্থ আনন্দ। জানা গেছে, নভেম্বরের শেষে মুম্বাইয়ে এই সিনেমার শুটিং হবে। এতে শুধু শাহরুখ অংশ নেবেন। দীপিকা ও জন আগামী বছরের শুরুতে সিনেমাটির শুটিং করবেন। ২০২১ সালের জুনের মধ্যে এর শুটিং শেষ করতে চাইছেন নির্মাতারা। এরপর মুক্তির তারিখ নির্ধারণ করবেন তারা।

অন্যদিকে, কিছুদিন আগে ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমার শুটিং শেষ করেছেন সালমান খান। সিনেমাটি পরিচালনা করেছেন অভিনেতা-কোরিওগ্রাফার-নির্মাতা প্রভুদেবা। সালমান ছাড়াও এতে আরো অভিনয় করছেন— দিশা পাটানি, রণদীপ হুদা, জ্যাকি শ্রফ প্রমুখ।

 

 

চিত্রদেশ//এস//

Related Articles

Back to top button