চিত্রদেশ

ভালোবাসা দিবসে রাজের দুই নাটক

বিনোদন ডেস্ক:
বিশ্ব ভালোবাসা দিবসকে কেন্দ্র করে টেলিভিশন চ্যানেলগুলো তাদের অনুষ্ঠানমালা নানান আয়োজনে সাজিয়ে তুলেন। চ্যনেলগুলোর অনুষ্ঠানমালায় একটু বেশি আলোচনায় থাকে নাটক, সেখানে কাজ করেন নামি সব পরিচালক ও অভিনয়শিল্পীরা। ভালোবাসা দিবস উপলক্ষে এ বছর প্রচার হবে বহু নাটক। তার মধ্যে ‘ফ্যামিলি ক্রাইসিস’ খ্যাত নির্মাতা মোহাম্মদ মুস্তফা কামাল রাজ নির্মাণ করেছেন দুটি নাটক।

এরমধ্যে পারিবারিক গল্পে নির্মিত ‘ট্রু স্টোরি’ শিরোনামের নাটকটি আগামী ১৩ ফেব্রুয়ারি রাত ৮টা ৫০ মিনিটে বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলাতে প্রচার হবে। এছাড়াও সেদিন রাত ৯টা ৪০ মিনিটে ‘সিনেমাওয়ালা’র ইউটিউব চ্যানেলে এটি অবমুক্ত হবে। এখানে জুটি বেঁধেছেন মুশফিক আর ফারহান ও কেয়া।

অন্যদিকে রোমান্টিক প্রেমের গল্পে নির্মিত ‘রোমিও জুলিয়েট’ আগামী ১৪ ফেব্রুয়ারি দুপুর ৩টায় ‘সিনেমাওয়ালা’র ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে। এর আগে গত ৩ ফেব্রুয়ারি নাটকটি বেসরকারি টেলিভিশন চ্যানেল দীপ্ত টিভিতে প্রচার হয়েছে। নাটকটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান ও তাসনিয়া ফারিণ।

মোহাম্মদ মুস্তফা কামাল রাজ বলেন, আমি ভালোবাসা দিবসকে ঘিরে আসলে তেমন কাজ করিনা। এবার দুইটা কাজ করেছি। দুইটা দুই ধরণের গল্প; একটা পারিবারিক আরেকটা পিওর রোমান্টিক গল্প।

চিত্রদেশ//এইচ//

Related Articles

Back to top button