প্রধান সংবাদ

বিজয় দিবসে স্মৃতিসৌধে নিরাপত্তা জোরদারে নতুন নির্দেশনা

সাভার প্রতিনিধি : প্রতিবছর বিজয় দিবস উপলক্ষে জাতীয় স্মৃতিসৌধে কয়েক স্তরের নিরাপত্তা থাকে। তবে এবার নতুন করে বাড়তি নিরাপত্তার জন্য নতুন নির্দেশনা দিয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী।
দিবসটি উপলক্ষে স্মৃতিসৌধের আশেপাশের এলাকায়র নাগরিকদের সতর্ককরণ ও অব্যাহতি নোটিশ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) রাতে নোটিশের বিষয়ে নিশ্চিত করেছেন জাতীয় স্মৃতিসৌধের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) হারুন উর রশিদ।

সতর্কবার্তা ও নোটিশে বলা হয়েছে, জাতীয় বিজয় দিবস উপলক্ষে জাতীয় স্মৃতিসৌধে সার্বিক নিরাপত্তা জোরদার করার জন্য বেশ কিছু উদ্যোগ গ্রহণ করা হয়েছে। যারা জাতীয় স্মৃতিসৌধের আশেপাশে বসবাস করেন তাদের আগামী দুই দিনের মধ্যে বিট পুলিশিং এর নির্ধারিত ফরম পূরণ করে আশুলিয়া থানা অথবা স্মৃতিসৌধ পুলিশ ক্যাম্পে জমা দিতে হবে। আগামী ১৬ ডিসেম্বরের আগে কোনো ধরনের আত্মীয় অথবা নতুন ভাড়াটিয়াদের গ্রহণ বা আশ্রয় দেওয়া যাবে না।

জাতীয় স্মৃতিসৌধের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) হারুন উর রশিদ বলেন, জাতীয় স্মৃতিসৌধে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা করার জন্য। সব বাড়িওয়ালা ও ভাড়াটিয়াদের তথ্য সংগ্রহ করছি। আগামী দুই-এক দিনের ভেতর তথ্য সংগ্রহের কাজ শেষ হবে। সেসঙ্গে নতুন করে কেউ স্মৃতিসৌধের আশেপাশের এলাকায় আশ্রয় নিতে পারবে না।

\
চিত্রদেশ//এফ//এল//

Related Articles

Back to top button