প্রধান সংবাদবিনোদন

‘এমন ভয়ংকর ২৯ ফেব্রুয়ারি আর কখনও না আসুক’

বেইলি রোডে অগ্নিকাণ্ড

বেইলি রোডে অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৬ জনে। এর মধ্যে ৪০ জনের পরিচয় শনাক্ত হয়েছে এবং পরিবারের কাছে ৩৮টি মরদেহ হস্তান্তর করা হয়েছে। বিষয়টি নাড়া দিয়েছে বিনোদন অঙ্গনের তারকাদের। সামাজিক মাধ্যমে দৃশ্যমান তা।

নির্মাতা অনন্য মামুন চান না এমন দিন আর আসুক। তিনি লিখেছেন, এমন ভয়ংকর ২৯ ফেব্রুয়ারি আর কখনও না আসুক!

অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব সমবেদনা জানিয়ে লিখেছেন, বেইলি রোড অগ্নিকাণ্ডে আহত-নিহতদের প্রতি সমবেদনা। মহান আল্লাহ সবার পরিবারকে এই শোক সইবার শক্তি দিন।

এ অগ্নিকাণ্ডে শোকাহত নির্মাতা চয়নিকা চৌধুরী। তিনি লিখেছেন, বাসা বদল করছিলাম তাই ফেইসবুক বা কোন নিউজ ফলো করা হয়নি। হায় হায় সাত সকালে একি শুনলাম! হায়রে বেইলি রোড! অনেক প্রার্থনা। ইস এমন দুর্ঘটনা কারও জীবনে যেন না আসে।

এরপর তিনি লেখেন, মূহুর্তের ভেতর বেইলি রোডের আগুনে হারিয়ে গেল প্রায় অর্ধশত মানুষ। বার্ন ইউনিটে মৃত্যুর সাথে লড়ছেন যারা,প্রার্থনা তাদের জন্য। আর যারা নেই,কী আর লিখব,বলব! প্রার্থনা আর সমবেদনা।

শোকস্তব্ধ জনপ্রিয় অভিনেত্রী রুনা খান। কিছু বলার ভাষা নেই তার। শুধু লিখেছেন, গভীর শোক।

বৃহস্পতিবার রাত ৯টা ৫০ মিনিটে রাজধানীর বেইলি রোডে ছয়তলা ভবনে আগুন লাগে। ফায়ার সার্ভিসের মোট ১৩টি ইউনিট ঘটনাস্থলে কাজ করে এবং রাত ১১টা ৫০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।

রাত ২টা ২০ মিনিটের দিকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যরা ঘটনাস্থলে যান এবং ঘটনাস্থলকে ‘ক্রাইম সিন’ ঘোষণা দিয়ে ভবনটির সামনে হলুদ ফিতা আটকে দেন। বিপুল সংখ্যক পুলিশ সদস্য ভবনের সামনে অবস্থান নেয়।

ভবনটিতে কাচ্চি ভাই রেস্টুরেন্ট ছাড়াও, স্যামসাংয়ের শোরুম, গ্যাজেট অ্যান্ড গিয়ার, ইলিন, খানাস ও পিৎজা ইন আছে বলে জানা গেছে।

Related Articles

Back to top button