খেলাধুলাপ্রধান সংবাদ

আবারও ঢাকায় ফিরেছে বিপিএল, জানা গেল টিকিটের মূল্য

স্পোর্টস ডেস্ক

চট্টগ্রাম পর্ব শেষে দুই দিন বিরতির আবারও ঢাকায় ফিরছে বিপিএল। লিগ পর্বের শেষ দুই ম্যাচ সহ আসরের বাকি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। এই ম্যাচগুলো জন্য টিকিটের মূল্য প্রকাশ করেছে বিসিবি।

এসব ম্যাচেও মিরপুর স্টেডিয়ামের টিকিটমূল্য একই রাখা হয়েছে। এবার টিকিটের (সাধারণ গ্যালারির) সর্বনিম্ন মূল্য নির্ধারণ করা হয়েছে মাত্র ২০০ টাকা। আর গ্র্যান্ডস্ট্যান্ড টিকিটে সর্বোচ্চ মূল্য ধরা হয়েছে ২ হাজার ৫০০ টাকা। এ ছাড়া উত্তর ও দক্ষিণ স্ট্যান্ড ৪০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ড ২০০ টাকা, ক্লাব হাউজ ৮০০ টাকা ও ভিআইপি স্ট্যান্ডের প্রবেশ মূল্য ১ হাজার ৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

বুধবার (২১ ফেব্রুয়ারি) থেকে টিকিট বিক্রি শুরু হয়েছে, পাওয়া যাবে অনলাইনেও। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ছাড়াও টিকিট পাওয়া যাবে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের টিকিট বুথে। প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত টিকিট বিক্রি করা হবে।

আগামী শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাউন্ড রবিন পর্বের বাকি দুটি ম্যাচে মাঠে নামবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স-ফরচুন বরিশাল ও খুলনা টাইগার্স-সিলেট স্ট্রাইকার্স। এরপর ২৫ ফেব্রুয়ারি দুটি এলিমিনেটর ম্যাচ, ২৭ ফেব্রুয়ারি কোয়ালিফায়ার ও আগামী ১ মার্চ বিপিএলের ফাইনাল অনুষ্ঠিত হবে।

চট্টগ্রাম পর্ব শেষে প্লে-অফ নিশ্চিত করেছে তিন দল। তাদের মধ্যে ১৮ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে রংপুর রাইডার্স, ১৬ পয়েন্ট নিয়ে দুইয়ে অবস্থান কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। তিনে থাকা চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের পয়েন্ট ১৪। চার ও পাঁচে থাকা ফরচুন বরিশাল ও খুলনা টাইগার্সের মধ্যে একটি দল প্লে-অফের টিকিট পাবে। এক্ষেত্রে এগিয়ে আছে তামিম ইকবালের বরিশাল।

//এস//

Related Articles

Back to top button