প্রধান সংবাদ

আজও মিলবে না সূর্যের দেখা

স্টাফ রিপোর্টার:
বৃহস্পতিবার থেকে শুরু হওয়ার পর শীতল বায়ু আর মাঝারি থেকে ঘন কুয়াশা শুক্রবারও অব্যাহত ছিল। এ পরিস্থিতি থেকে উত্তরণে আরো এক-দু’দিন সময় লাগবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

শুক্রবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, শুক্রবার সারাদেশে রাতের ও দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। তবে আগামী ৪৮ ঘণ্টায় বা দু’দিনে রাত ও দিনের তাপমাত্রা বাড়তে পারে।

এই ২৪ ঘণ্টার পূর্বাভাসে আরো বলা হয়েছে, আংশিক মেঘলা আকাশসহ শুক্রবার সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। শুক্রবার মধ্যরাত থেকে শনিবার সকাল পর্যন্ত দেশের কোথাও কোথাও মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে।

এদিকে শুক্রবার দেশের সর্বনিম্ন তাপমাত্রা ছিল চুয়াডাঙ্গায়, ৮ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস। আগের দিন সেখানে তা ছিল ৭ দশমিক ৯ ডিগ্রি।

এছাড়া শুক্রবার যশোরে ৯ ডিগ্রি, রাজশাহীতে ৯ দশমিক ৮ ডিগ্রি, তেঁতুলিয়ায় ১০ দশমিক ১ ডিগ্রি, ঈশ্বরদী, বদলগাছী ও রংপুরে ১০ দশমিক ৩ ডিগ্রি এবং দিনাজপুরে ১০ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে। তবে এর বাইরেও অধিকাংশ স্থানে সর্বনিম্ন তাপমাত্রা ১৫ ডিগ্রির মধ্যেই ছিল। এসব স্থানে শুক্রবার প্রায় সারা দিনই সূর্যের মুখ দেখা যায়নি।

 

চিত্রদেশ //এস//

Related Articles

Back to top button