গল্প-কবিতাবইমেলা

অনলাইনে চলছে বইমেলা

স্টাফ রিপোর্টার:
দেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (www.daraz.com.bd) প্রথমবারের মতো তাদের প্ল্যাটফর্মে আয়োজন করেছে ‘দারাজ বইমেলা-২০২১’। মেলাটি চলতি বছরের পয়লা ফেব্রুয়ারি শুরু হয়েছে এবং চলবে ২০ ফেব্রুয়ারি পর্যন্ত। অসংখ্য লেখকের বিভিন্ন ধারার বিপুল সংখ্যক বইয়ের সমারোহ নিয়ে আয়োজন করা হয়েছে এই মেলার।

‘বইয়ের ঘ্রাণে, সুবোধ জাগুক প্রাণে’– এ মূলমন্ত্রে তিন হাজারেরও অধিক বইয়ের সংগ্রহ নিয়ে আয়োজিত হচ্ছে অনলাইন বইমেলাটি। মন ও মননকে আলোকিত করার ক্ষেত্রে বইয়ের অবদান অপরিসীম, তাই এই উদ্দেশ্যকে সামনে রেখে দারাজ কিছু নির্বাচিত বইয়ের ওপর সর্বোচ্চ ৭০ শতাংশ ছাড় দিচ্ছে এবং বিকাশ, মাস্টারকার্ড, সিটি ব্যংক, এইচএসবিসি, মেঘনা ব্যাংক, প্রাইম ব্যাংক, শাহজালাল ব্যাংক এবং ইউসিবি গ্রাহকদের দিচ্ছে ১০ শতাংশ ক্যাশব্যাক (শর্ত প্রযোজ্য)।

এ ব্যাপারে দারাজের বুকস অ্যান্ড স্টেশনারিজের ক্যাটাগোরি লিড মিনহাজ উদ্দিন বলেন, ‘বই আমাদের জীবনের শ্রেষ্ঠ বন্ধু, তাই এবার সর্বোচ্চ মানের বইয়ের সমারোহ নিয়ে দারাজ নিজেকে সাজিয়েছে। ভাষার মাস ফেব্রুয়ারিতে আমাদের সকল গ্রাহকদের জন্য বইয়ের ওপর কিছু অসাধারণ অফার দেয়ার চেয়ে আনন্দের আর কী হতে পারে? এছাড়া আমরা ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত বিনামূল্যে ডেলিভারি সুবিধা দিচ্ছি।’

অন্যপ্রকাশ, অন্বেষা, সূচীপত্র, জামিল’স কমিকস অ্যান্ড কালেক্টিবলস সহ বিভিন্ন জনপ্রিয় প্রকাশনীর বাংলা ও ইংরেজি সাহিত্যের বই, আত্মবিকাশ, বৈজ্ঞানিক কল্পকাহিনি, ভৌতিক, থ্রিলার এবং শিশুতোষ বই ও কমিকস দারাজ বইমেলা ২০২১- এ পাওয়া যাবে।

 

//এলএইচ//

Related Articles

Back to top button