বিনোদন

১১ দিনের ঈদ আয়োজন নিয়ে লাইভ টেকনোলজিস

বিনোদন ডেস্ক:

পৃথিবী আজ অন্যরকম। কোলাহল এড়িয়ে চলার নীতি প্রতিষ্ঠিত হয়েছে মরণঘাতি করোনাভাইরাসকে মোকাবিলা করতে। কাছাকাছি থাকার পরিবর্তে এখন দূরত্ব বজায় রাখার সামাজিকতা চলছে। এই অসময়েও উৎসব আসে, আনন্দ উদযাপনের উপলক্ষ আসে। তবে সবই ঘরে বসে।

দুয়ারে দাঁড়িয়ে কোরবানি ঈদ। কোলাহলে গিয়ে জীবনের ঝুঁকি না নিয়ে ঘরেই বসেই উৎসব হবে এবার। আর সেই উৎসবের সঙ্গী হতে পারে টিভি চ্যানেল ও অনলাইনের নানা প্লাটফর্ম। দর্শককে ঘরে রাখতে প্রায় সবাই নানা রকম আয়োজন করেছেন।

তাদের মধ্যে লাইভ টেকনোলজিসে থাকছে ১১ দিন ব্যাপী ঈদ আয়োজন। নানা আমেজের ১১টি ভিন্নধর্মী নাটক ও টেলিফিল্ম নিয়ে দর্শক মাতাবে লাইভের মালিকানাধীন বিনোদনভিত্তিক অ্যাপ সিনেস্পট।

সে তালিকায় ঈদের আগের দিন সন্ধ্যা ৭টায় প্রচার হবে ‘বোধ’ নামের একটি নাটক। পরিচালনায় রাফাত মজুমদার রিংকু। এতে অভিনয় করেছেন মোশারফ করিম, আশিষ খন্দকার, রুনা খান ও তাসনুভা তিশা প্রমুখ। তার আগে ঈদের দিন দুপুর ২টায় প্রকাশ হবে টেলিফিল্ম ‘শহর ছেড়ে পরাণপুর’। পরিচালনায় মিজানুর রহমান আরিয়ান। অভিনয়ে ইয়াশ রোহান, নুসরাত ইমরোজ তিশা ও তাসনিয়া ফারিন।

টেলিফিল্ম ‘অপরূপা’ পরিচালনা করেছেন সঞ্জয় সমাদ্দার। অর্পূব, মেহেজাবিন, সিয়াম নাসির, অনিক প্রমুখ অভিনীত এই টেলিছবি দেখা যাবে ঈদের ২য় দিন দুপুর ২টায়। ঈদের ৩য় দিন দুপুর ২টায় প্রচার হবে টেলিফিল্ম ‘ ‘ভিকটিম’। পরিচালনায় আশফাক নিপুন, অভিনয়ে অপি করিম, আফরান নিশো, সাফা কবির।

‘যে শহরে টাকা উড়ে’ নামের টেলিফিল্মটি পরিচালনা করেছেন সঞ্জয় সমাদ্দার। মোশারফ করিম, তাসনিয়া ফারিন, স্যামন্তি সৌমিকে নির্মিত এই টেলিছবিটি দেখা যাবে ঈদের ৪র্থ দিন দুপুর ২টায়। টেলিফিল্ম ‘ইতি মা’ নির্মাণ করেছেন আশফাক নিপুন। অভিনয়ে আফরান নিশো, ঈশিতা, আবির মির্জা, শিল্পি সরকার অপু। এটি প্রচারিত হবে ঈদের ৫ম দিন দুপুর ২টায়।

‘পলিটিক্স’ নামের টেলিফিল্ম পরিচালনা করেছেন সঞ্জয় সমাদ্দার। অভিনয়ে অর্পূব, তানজিন তিশা, শিমুল খান, রাশেদ মামুন অপু। এটি দেখা যাবে ঈদের ৬ষ্ট দিন দুপুর ২টায়। টেলিফিল্ম ‘কন্ট্রাক্ট’ প্রচার হবে ঈদের ৭ম দিন দুপুর ২টায়। এটির পরিচালনায় আছেন শামিম জামান। অভিনয় করেছেন মোশারফ করিম, জাহারা মিতু।

ইমরাউল রাফাতের পরিচালনায় ‘তোমায় নিয়ে’ নাটকটি ঈদের ৮ম দিন দুপুর ২টায় প্রচার হবে। এতে অভিনয় করেছেন তৌসিফ, মেহেজাবিন, ইয়াশ রোহান এবং আরও অনেকে। নাটক ‘মিথ্যে প্রেম’ পরিচালনা করেছেন সোহেল আরমান। এর অভিনয়ে আছেন অর্পূব, তানহা তাসনিয়া। প্রচারিত হবে ঈদের ৯ম দিন দুপুর ২টায়।

সর্বশেষ নাটক ‘অপরাধী’ প্রচার হবে ঈদের ১০ম দিন দুপুর ২টায়। রাফাত মজুমদার রিংকুর পরিচালনায় এতে অভিনয় করেছেন তৌসিফ মাহাবুব, সাবিলা নুর, কাজি উজ্জল।

রকমারি স্বাদের এই নাটক-টেলিছবিগুলো উপভোগ করা যাবে CINESPOT অ্যাপে। এছাড়াও এগুলো দেখা যাবে লাইভ টেকনলোজিসের নিজস্ব ইউটিউব চ্যানেল ‘লাইভটে’-এ।

চিত্রদেশ//এফ//

আরও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button