বিনোদন

হাসপাতালে এক হাজার পিপিই দিলেন ফারহান

বিনোদন ডেস্ক:

করোনা আতঙ্কে কাঁপছে সারা বিশ্ব। করোনাভাইরাসের আক্রন্তের সংখ্যা বেড়েই চলেছে। এরই মধ্যে সারা বিশ্বে এই ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৩৯ লাখ ৮০ হাজার ৪১৪জন। এর মধ্যে মারা গেছে ২ লাখ ৭৪ হাজারেরও বেশি মানুষ।

ভারতে ৫৯ হাজারেরও বেশি মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন। মারা গেছে ১ হাজার ৯০০ এরও বেশি। ভারতজুড়ে করোনাভাইরাস মোকাবিলায় লকডাউন চলছে। এমন পরিস্থিতিতে নিজেদের প্রাণের মায়া ত্যাগ করে ঝুুঁকি নিয়ে স্বাস্থ্যকর্মীরা চিকিৎসা দিচ্ছেন রোগীদের।

এবার সেই চিকিৎসকদের পাশে দাঁড়ালেন নায়ক ফারহান আখতার। স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার জন্য ভারতের বিভিন্ন প্রান্তের সরকারি হাসপাতালে ১ হাজার পিপিই দিচ্ছেন তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও বার্তায় ফারহান বলেন, ‘কোভিড ১৯ এর বিরুদ্ধে স্বাস্থ্যকর্মীরা সামনে দাঁড়িয়ে লড়াই করছেন। এই যোদ্ধাদের পিপিই দরকার। এখনও অনেক হাসপাতাল রয়েছে যারা সবার টেস্ট করতে পারছে না কিটের সংকটের জন্য। আমি সরকারি হাসপাতালগুলোতে ১০০০ পিপিই ও কিট দিচ্ছি। আপনারাও সাহায্য করুন।’

সাধারণ মানুষ যাতে পিপিই অনুদান করতে পারে তার জন্য www.tring.কো.ইন এই ওয়েবসাইটে যেতে হবে বলে জানান তিনি। সম্প্রতি অভিনেত্রী বিদ্যা বালনও ১০০০ পিপিই দেন।

 

চিত্রদেশ//এস//

আরও

Leave a Reply

Back to top button