খেলাধুলা

হাফিজসহ পাকিস্তানের ৬ ক্রিকেটার করোনা নেগেটিভ

স্পোর্টস ডেস্ক::

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) তাদের ক্রিকেটারদের নিয়ে এ কি শুরু করলো? ক্রিকেটারদের করোনা টেস্টে একবার পজিটিভ, আরেকবার নেগেটিভ, আরেকবার পজিটিভ, আরেকবার নেগেটিভ- এমনই তেলেসমাতি কাণ্ড শুরু করে দিয়েছে তারা। আজ পিসিবি থেকে জানানো হয়েছে মোহাম্মদ হাফিজসহ মোট ৬ ক্রিকেটারের পূনরায় করোনা টেস্টের রেজাল্ট এসেছে নেগেটিভ।

প্রথমবার টেস্টে ১০জনের রিপোর্ট আসে পজিটিভ। এর মধ্যে ছিলেন মোহাম্মদ হাফিজও। পরে তিনি ব্যক্তিগত উদ্যোগ টেস্ট করিয়ে দেখেন, তিনি নেগেটিভ। এ নিয়ে মোহাম্মদ হাফিজের সঙ্গে পিসিবির সম্পর্ক খারাপ হয়ে যায়।

পরে দ্বিতীয়বার টেস্ট করা হয় শুক্রবার। ওইদিন রাতেই পিসিবির একটি সূত্রের বরাত দিয়ে খবর ছড়িয়ে পড়ে, মোহাম্মদ হাফিজের রিপোর্ট এসেছে আবার পজিটিভ। বাকিদের রেজাল্ট জানানো হয়নি। কিন্তু আজ পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী ওয়াসিম খান মিডিয়াকে জানান, মোহাম্মদ হাফিজসহ মোট ৬জনের করোনা রেজাল্ট এসেছে নেগেটিভ।

বাকি ৫ জন হলেন ওয়াহাব রিয়াজ, ফাখর জামান, শাদাব খান, মোহাম্মদ রিজওয়ান এবং মোহাম্মদ হাসনাইন। এছাড়া কাশিফ ভাট্টি, হারিস রউফ, হায়দার আলি এবং ইমরান খানের আবারও পজিটিভ রিপোর্ট এসেছে। একই সঙ্গে সাপোর্ট স্টাফ মালাং আলির রিপোর্টও এলো পজিটিভ।

পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান জানিয়েছেন, যাদের রিপোর্ট নেগেটিভ এসেছে, তাদেরকেও এখনও করোনামুক্ত ঘোষণা করা হবে না। আগের মতই তারা কোয়ারেন্টাইনে থাকবেন। পিসিবির পক্ষ থেকে আরও একবার টেস্টের ব্যবস্থা করা হবে। ওই টেস্টে রিপোর্ট নেগেটিভ এলেই কেবল তাদেরকে করোনামুক্ত বলা হবে।

কারণ, আরও একবার টেস্ট করে রিপোর্ট নেগেটিভ না আসা পর্যন্ত এই ক্রিকেটাররা ইংল্যান্ড সফর করতে পারবেন না। তাদেরকে ছাড়াই রোববার বাকি ক্রিকেটাররা ইংল্যান্ডের উদ্দেশ্যে চাটার্ড প্লেনে উঠবেন।

অস্ট্রেলিয়ায় থাকা বোলিং কোচ ওয়াকার ইউনুস সেখানেই করোনা টেস্ট করিয়েছেন। তার রেজাল্ট নেগেটিভই এসেছে। তিনি অস্ট্রেলিয়া থেকেই সরাসরি ইংল্যান্ডে গিয়ে দলের সঙ্গে যোগ দেবেন। এছাড়া শোয়েব মালিককে ছুটি দেয়া হয়েছে পরিবারের সঙ্গে থাকার জন্য। তিনি ২৪ জুলাই গিয়ে দলের সঙ্গে যোগ দেবেন।

চিত্রদেশ //এল//

আরও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button