প্রধান সংবাদসারাদেশ

হবিগঞ্জে ট্রাক-প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ৪

হবিগঞ্জ প্রতিনিধি:
হবিগঞ্জের মাধবপুরে ট্রাক ও পাজেরো গাড়ির মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো তিনজন। এর মধ্যে এক নারীর অবস্থা আশঙ্কাজনক।

সোমবার বিকেলে উপজেলার নয়াপাড়া এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন: যশোর জেলার বাঘারপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও করিমপুর গ্রামের ইউছুপ আলীর ছেলে নাজমুল ইসলাম (কাজল), একই গ্রামের আরিফুল ইসলাম, ঢাকার তালতলার সুমন মিয়ার মেয়ে আখি (২০)। নিহত আরেকজনের পরিচয় জানা যায়নি।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি তৌফিকুল আলম জানান, সোমবার বিকেল ৩ টার দিকে সিলেট থেকে ঢাকাগামী একটি পাজেরো নয়াপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাজেরো গাড়িতে থাকা ২ জন পুরুষ মারা যান। মাধবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা গুরুতর আহত ৩ জনকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর পর ঢাকা-সিলেট মহাসড়কের দু’পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রাকের নিচে ঢুকে পড়া পাজেরো গাড়ি কেটে হতাহতদের উদ্ধার করে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠিয়েছে।

চিত্রদেশ //এল//

আরও

Leave a Reply

Back to top button