চিত্রদেশ

স্টেজ মাতাবেন তিন তারকা

স্টাফ রিপোর্টার:
ঢাকা মহানগরীর সম্মানিত নগরবাসীকে অহর্নিশ সেবা দেওয়ার ব্রত নিয়ে বাংলাদেশ পুলিশের সবচেয়ে বড় ইউনিট ঢাকা মেট্রোপলিটন পুলিশের সদস্যরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। ‘বেটার এন্ড সেফার ঢাকা’ গড়তে গৌরবময় সেবায় ৪৪ বছর পার করে ৪৫ বছরে পদার্পন করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

মেট্রোপলিটন পুলিশের অনলাইন পত্রিকা ডিএমপি নিউজে জানানো হয়, ডিএমপির ৪৫ তম প্রতিষ্ঠা দিবসে ৮ ফেব্রুয়ারি ২০২০ রাজারবাগ পুলিশ লাইনস্ মাঠে নাগরিক সংবর্ধনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে থাকছেন দেশের খ্যাতনামা অভিনেতা, অভিনেত্রী , সংগীত ও নৃত্যশিল্পীরা এবং বাংলাদেশ পুলিশ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের শিল্পীবৃন্দ।

বিশেষ এই সাংস্কৃতিক অনুষ্ঠানে থাকছে ফেরদৌস-মাহিয়া মাহি ও ইভান শাহরিয়ার সোহাগ- মিষ্টি জান্নাত জুটির অংশগ্রহণে নৃত্য পরিবেশনা। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী নগরবাউল খ্যাত জেমস, চিরকুট ব্যান্ড, ক্লোজ আন ওয়ান খ্যাত সালমা ও পিয়াঙ্কা বিশ্বাস। সেই সাথে থাকবে বাংলাদেশ পুলিশ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ এর শিল্পীদের মনোরম নৃত্য ও সংগীত পরিবেশনা।

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানটি রাজারবাগ পুলিশ লাইনস্ মাঠ থেকে সন্ধ্যা ৭টার সংবাদের পর সরাসরি সম্প্রচার করবে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা।

 

চিত্রদেশ //এস//

Related Articles

Back to top button