কর্পোরেট সংবাদখোজঁ-খবরপ্রধান সংবাদ

সিলেট-লন্ডন সরাসরি ফ্লাইট চালু হচ্ছে রোববার

স্টাফ রিপোর্টার:
সিলেটবাসীর দীর্ঘদিনের আকাঙ্ক্ষা পূরণ হচ্ছে এবার। সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সরাসরি সিলেট-লন্ডন ফ্লাইট চালু হচ্ছে।

রোববার (৪ অক্টোবর) ফ্লাইটের আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে। এ দিন সকাল ৯টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়েছে।

এতে সভাপতিত্ব করবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান এবং বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান।

শনিবার (৩ অক্টোবর) বিমানের ডিজিএম পিআর তাহেরা খন্দকার এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

এতে বলা হয়, সিলেটবাসী এবং লন্ডন প্রবাসীদের ভ্রমণকে আরও সহজ করতে বিমান বাংলাদেশ এয়ারলাইনস সিলেট-লন্ডন রুটে সরাসরি ফ্লাইট পরিচালনা করছে। বিমানের মোবাইল অ্যাপস, সব সেলস সেন্টার, ট্রাভেল এজেন্ট, বিমানের ওয়েবসাইট www.biman-airlines.com ও বিমানের কল সেন্টার (০১৭৭৭ ৭১৫৬১৩-১৬) থেকে সিলেট-লন্ডন-সিলেটসহ বিমানের সব রুটের সিডিউল ফ্লাইটের টিকিট কেনা যাবে।

এতে আরও বলা হয়, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে বর্তমান উড়োজাহাজের বহর আগের যেকোনো সময়ের তুলনায় অত্যাধুনিক ও তারুণ্যদীপ্ত। বহরে রয়েছে ৬টি ড্রি লাইনারসহ মোট ১৮টি উড়োজাহাজ। প্রতিটি উড়োজাহাজে রয়েছে উন্নত যাত্রীসেবা সম্বলিত সব সুযোগ-সুবিধা। আশা করা যাচ্ছে, যুক্তরাজ্যের বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশি এবং ইউরোপগামী বিভিন্ন দেশের ভ্রমণপিপাসু, শিক্ষার্থী ও ব্যবসায়ীরা বিমান বহরের আধুনিক এ উড়োজাহাজগুলোতে ভ্রমণে আকৃষ্ট হবেন।

এদিকে বিমানের জেলা ব্যবস্থাপক শাহনেওয়াজ বলেন, রোববার থেকে সিলেট-লন্ডন ফ্লাইট চালু হচ্ছে। এ উপলক্ষে ওইদিন সকাল ৯টায় প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়েছে।

চিত্রদেশ//এল/

Tags

আরও

Leave a Reply

Back to top button