বিনোদন

সারাবছর তান্দুরি চিকেন খেতে চান শাহরুখ

বিনোদন ডেস্ক:

বলিউড বাদশা শাহরুখ খান। তার জনপ্রিয়তা এবং অভিনয় সম্পর্কে বলতে গেলে নতুন করে কোনো বিশেষণ যোগ করতে হয় না। দুর্দান্ত অভিনয় এবং মার্জিত ব্যক্তিত্ব নিয়ে বলিউডে নিজেকে নিয়ে গিয়েছেন অন্য উচ্চতায়। তবে এই সবকিছুর পেছনেই রয়েছে তার কঠিন অধ্যবসায়।

সম্প্রতি ভারতের একটি জাতীয় দৈনিক শাহরুখকে নিয়ে গিয়েছিল তার অতীত জীবনের স্মৃতিচারণে। যেখানে শাহরুখ খান কোনো তারকা হয়ে ওঠেননি। সেখানে কিং খানকে জিজ্ঞাসা করা হয়, কোনো খাবারটি ৩৬৫ দিন টানা খেতে পারবেন তিনি। ভারতের উত্তরাঞ্চলের ছেলে শাহরুখ বেছে নিলেন তান্দুরি চিকেন।

অঞ্চলভেদে খাদ্যাভ্যাসের ব্যাপারটি আজও রয়ে গেছে তার মধ্যে। তাই আজও তার সবচেয়ে প্রিয় খাবার তান্দুরি চিকেন। তবে স্বাস্থ্যসচেতন শাহরুখ জানিয়ে দিয়েছেন তার ডায়েট চার্টের কিছু অংশ।

ঘুম থেকে তাড়াতাড়ি উঠতে পারলে তার দিন শুরু হয় ডিমের সাদা অংশ, একগ্লাস অরেঞ্জ জুস সাথে কিছু ভিটামিন ট্যাবলেট দিয়ে। তবে দেরি করে ঘুম থেকে উঠলে সাধারণত সকালের নাস্তা খাওয়া হয় না তার। ভাজাপোড়া জাতীয় খাবার সাধারণত এড়িয়ে চলেন তিনি।

শুটিং সেটে থাকলেও ঘরের খাবার খেয়ে থাকেন বলিউড বাদশাহ। দুপুরে এবং রাতে তান্দুরি চিকেন। তান্দুরি রুটি কিংবা মাটন-সবজি দিয়ে সেরে ফেলেন তার প্রোটিন অভিযান।

সম্প্রতি যশরাজ ফিল্মসের হয়ে ‘পাঠান’ নামের একটি ছবিতে অভিনয় করার কথা রয়েছে শাহরুখের। যেখানে তার বিপরীতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। সবকিছু ঠিকঠাক থাকলে নভেম্বরের দিকে শুরু হতে পারে এ সিনেমার শুটিং।

বিনিয়োগ বার্তা//এল//

আরও

Leave a Reply

Back to top button