প্রধান সংবাদ

সাদা চুল কালো করেছিল সাহেদ, পরিকল্পনা ছিল মাথা ন্যাড়ার: র‍্যাব

স্টাফ রিপোর্টার:
বহুল আলোচিত রিজেন্ট হাসপাতাল প্রতারণা মামলার প্রধান আসামি ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ গ্রেপ্তার এড়াতে মাথার সাদা চুল কালো করেছিলেন। গোঁফও কেটে ফেলেছিলেন। এ ছাড়া তিনি মাথা ন্যাড়া করার পরিকল্পনা করেছিলেন।

আজ (১৫ জুলাই) সকালে সাতক্ষীরা জেলা স্টেডিয়ামে সংক্ষিপ্ত ব্রিফিং করেন র‍্যাবের অপারেশন শাখার অতিরিক্ত মহাপরিচালক (এডিজি) কর্নেল তোফায়েল আহমেদ এসব তথ্য জানান।

র‍্যাব কর্মকর্তা আরও বলেন, (সাহেদের ভারত পালানোর চেষ্টা) স্থানীয় বাচ্চু দালালকে আমরা সন্দেহ করছি। সে সীমানা পার হয়ে ভারতে যাওয়ার পথে আমরা তাঁকে গ্রেপ্তার করি। নৌকায় করে ভারতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ।

সাতক্ষীরায় কত দিন অবস্থান করছিলেন- এমন প্রশ্নের জবাবে কর্নেল তোফায়েল আহমেদ বলেন, আমরা তাঁকে (সাহেদ) দীর্ঘ সময় অনুসরণ করছি, ঘন ঘন তিনি অবস্থান পরিবর্তন করছিলেন। অবশেষে তাঁকে সাতক্ষীরার দেবহাটার কোমরপুর বেইলি ব্রিজের দক্ষিণ পাশের লবঙ্গবতী নদীর পাড় থেকে গ্রেপ্তার করি আমরা।

এর আগে ভোর ৫টা ১০ মিনিটে তাঁকে সাতক্ষীরা সীমান্ত থেকে গ্রেপ্তার করা হয়। ভারতে পালানোর চেষ্টার সময় সাহেদ জিন্সের প্যান্ট ও নীল রঙের শার্টের ওপর কালো রঙের বোরকা পরে ছিলেন।

চিত্রদেশ//এস//

 

আরও

Leave a Reply

Back to top button