প্রধান সংবাদবিনোদন

শাকিব সঙ্গে দূরত্ব কমলো পূজার, এক হলেন মিম-পরীমণি

বিনোদন ডেস্ক
ঢাকাই সিনেমার নায়ক শাকিব খান। অভিনয়ের পাশাপাশি ইতোমধ্যেই ব্যবসায়ী হিসেবে আত্মপ্রকাশ করেছেন।
শুক্রবার (৭ জুন) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত ‘ঢাকা ফ্যাশন ডে-২০২৪’ অনুষ্ঠানে ভিন্ন লুকে হাজির হন এই নায়ক। আর সেখানেই তার সঙ্গে র‌্যাম্পে হেঁটেছেন ঢালিউডের পঞ্চকন্যা বিদ্যা সিনহা মিম, পরীমনি, পূজা চেরী, সাবিলা নূর, তানজিন তিশা। তাদের সঙ্গে ছিলেম নায়ক ইমনও ।

‘ঢাকা ফ্যাশন ডে-২০২৪’ এর অনুষ্ঠানে শাকিব খানের সঙ্গে একই মঞ্চে দেখা গেছে চিত্রনায়িকা পূজা চেরীকে। ‘গলুই’ সিনেমার পর তাদের দুজনের মধ্যে দূরত্ব তৈরি হয়েছিল। অনেকেই বলেছেন, র‍্যাম্পের মঞ্চে শাকিব খানের সঙ্গে পূজার সম্পর্ক স্বাভাবিক হয়েছে।

এদিকে, শরিফুক রাজকে নিয়ে দুই নায়িকা পরীমণি ও বিদ্যা সিনহা মিমের মনোমালিন্যের কথা অনেকেরই জানা। সে সময় বিষয়টি নিয়ে কম আলোচনা-সমালোচনা হয়নি। পরীর অভিযোগ ছিল, মিম তার তৎকালীন স্বামী রাজের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। এজন্য পরীর সংসার ভেঙে যাচ্ছে। এই অভিযোগের প্রেক্ষিতে শুধু মিম-রাজের জুটিটাই ভেঙে যায়নি, মিমকে এক দল লোক ভুল বুঝতে শুরু করে। এতে এই নায়িকার ক্লিন ইমেজে নেতিবাচক প্রভাব পড়ে।

মানসিকভাবে ভেঙে পড়েছিলেন মিম। এর ফলে তিনি আর রাজের সঙ্গে কোন ছবিতে চুক্তিবদ্ধ হননি। ফিরিয়ে দিয়েছেন রাজের সঙ্গে ভালো ভালো ছবির প্রস্তাব। মিমের ক্যারিয়ারে এতো ক্ষতি যিনি করলেন সেই পরীর সঙ্গেই যখন মিমকে গলাগলি করতে দেখা যায়, তখন আসলে অবাক না হয়ে পারা যায় না।

শুক্রবার (৭ জুন) ‘ঢাকা ফ্যাশন ডে’ অনুষ্ঠানের মঞ্চে ঢালিউডের নায়িকা মিম ও পরীমণির গলাগলি দেখে সবাই অবাক! জানা গেছে, ‘ঢাকা ফ্যাশন ডে’ অনুষ্ঠানে অংশ নিতে যে কজন জনপ্রিয় তারকা উপস্থিত হয়েছিলেন তাদের একটি আলাদা কক্ষে অবস্থানের ব্যবস্থা করা হয়। সেখানে মিমকে পেয়ে পরীমণি তাকে জড়িয়ে ধরেন। এরপর পরীর সঙ্গে হাসিমুখেই কথা বলেন মিম। এই ঘটনার পরই অনুষ্ঠানের মঞ্চেও দুই নায়িকাকে হাস্যজ্জ্বলভঙ্গিতে ক্যামেরাবন্দী হতে দেখা যায়।

 

Related Articles

Back to top button