আবাসন

রিহ্যাব উইন্টার ফেয়ারে ৪৫৬ কোটি টাকার ফ্ল্যাট-প্লট বিক্রি

স্টাফ রিপোর্টার:
রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) আয়োজিত পাঁচ দিনব্যাপী উইন্টার ফেয়ার ২০১৯-এ ৪৫৬ কোটি টাকার ফ্ল্যাট, প্লট, বাণিজ্যিক স্পেস বিক্রি ও বুকিং হয়েছে।

এছাড়া ব্যাংক কমিটমেন্ট এসেছে প্রায় এক হাজার ৭০০ কোটি টাকা। এ ফেয়ারে ক্রেতা-দর্শনার্থী প্রবেশ করেছে ২৯ হাজার ১০৩ জন।

রোববার (২৯ ডিসেম্বর) গণমাধ্যমে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, রিহ্যাব উইন্টার ফেয়ারে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর দেওয়া তথ্য অনুযায়ী ফ্ল্যাট বিক্রি ও বুকিং হয়েছে ২৭৬ কোটি টাকা। প্লট ৫৩ কোটি টাকা এবং বাণিজ্যিক স্পেস বিক্রি ও বুকিং হয়েছে ১২৭ কোটি টাকা।

পাঁচ দিনব্যাপী উইন্টার ফেয়ার (২৪-২৮ ডিসেম্বর) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে সফলভাবে সম্পন্ন হয়েছে। মেলায় ১৬০টি প্রতিষ্ঠানের ২৩০টি স্টল ছিল। এ বছর ৩০টি বিল্ডিং ম্যাটেরিয়ালস ও ১৪ অর্থলগ্নীকারী প্রতিষ্ঠানকে অংশগ্রহণ করার সুযোগ করে দেয় রিহ্যাব।

মেলার শেষ দিন র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। র‌্যাফেল ড্রয়ে জোবায়ের বিন কিবরিয়া নামে এক ব্যক্তি একটি প্রাইভেটকার জিতে নেন। www.rehabwinterfair2019.com এ ওয়েবসাইটে লটারি বিজয়ীদের নাম প্রকাশ করা হয়েছে। এছাড়া রিহ্যাবের ফেসবুক পেজে লটারির ফলাফল প্রকাশ করা হয়েছে।

২০০১ সাল থেকে ঢাকায় রিহ্যাব হাউজিং মেলা শুরু হয়। ২০০৪ সাল থেকে যুক্তরাজ্য, দুবাই, ইতালি, রোম, কানাডা, সিডনি, কাতারসহ বিভিন্ন দেশে রিহ্যাব সফলভাবে এ মেলা সম্পন্ন করেছে। এছাড়া চট্টগ্রামে ১২টি মেলা সফলভাবে সম্পন্ন করেছে।

 

চিত্রদেশ//এস//

আরও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button