বাংলাক্রাফট সংবাদ

রাজধানীতে হস্তশিল্প উদ্যেক্তাদের ই-কমার্স বাণিজ্য সম্প্রসারণের লক্ষ্যে পণ্য প্রদর্শণী

লাবণ্য হক:
রাজধানীতে বাংলাক্রাফটের আয়ােজনে হস্তশিল্প উদ্যেক্তাদের ই-কমার্স বাণিজ্য সম্প্রসারণের লক্ষ্যে পণ্য প্রদর্শণী অনুষ্ঠিত হয়েছে।

আজ ৩০ নভেম্বর রাজধানীর কারওয়ান বাজারে অবস্থিত বাংলাদেশ হস্তশিল্প প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতি(বাংলাক্রাফট) এর অফিস মিলনায়তনে এ পণ্য প্রদর্শনীর আয়োজন করা হয়।

প্রদর্শনীতে বাংলাক্রাফটের বিভিন্ন মেম্বাররা ই-কমার্স বাণিজ্য সম্প্রসারণের লক্ষ্যে তাদের প্রতিষ্ঠানে তৈরি পণ্যের নানান দিকসহ গুণগতমান সম্পর্কে অবহিত করেন।
অনুষ্ঠানে উদ্যোক্তাদের তৈরি পণ্যে ই- কমার্স বাণিজ্যে ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখে আরো কীভাবে উন্নত করা যায় সে সম্পর্কে ই- ই-ক্যাবের ডাইরেক্টর কমনিকেশন শাহাব উদ্দিন শিপন এবং এরিয়া৭১ এর আশরাফুর রহমান বিভিন্ন দিক নির্দেশনামূলক পরামর্শ প্রদান করেন।

প্রদর্শনীতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাক্রাফটের ভাইস প্রেসিডেন্ট এবং শখ ক্রাফটের প্রধান নির্বাহী রাজিয়া সুলতানা, ক্রাফট ভিশনের ইব্রাহিম খলিল, আইডিয়েল ক্রাফটের প্রধান নির্বাহী আলফ্রেড চৌধুরী, জুট ক্রাফটের প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী আফজাল হোসেন, অ্যানেক্স লেদার লিমিটেডের তোফাজ্জল হোসেন তপু, কোহিনুর লেদারের সাজ্জাদ সিকদার, এবি ফ্যাশনের সাবিনা জাহান নির্ঝরসহ আরো অনেকে।

 

চিত্রদেশ ডটকম//এস//

আরও

Leave a Reply

Back to top button