আবাসনআয়োজন

রাজধানীতে রিহ্যাব উইন্টার ফেয়ার শুরু ২৪ ডিসেম্বর

স্টাফ রিপোর্টার:

পাঁচ দিনব্যাপী রিহ্যাব উইন্টার ফেয়ার ২০১৯ শুরু হচ্ছে ২৪ ডিসেম্বর। উইন্টার ফেয়ার ২০১৯ এ অংশ গ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে স্টল বরাদ্দ সম্পন্ন হয়েছে। রিহ্যাব ফেয়ারে এই বছর ২৩০ টি স্টল থাকছে। গত শনিবার রাতে রাজধানীর একটি হোটেলে স্টল বরাদ্দ সম্পন্ন হয়। ২০১৩ সালের পর এ বছরই অধিক সংখ্যক প্রতিষ্ঠান মেলায় অংশ গ্রহণ করছে।
অনুষ্ঠানে রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট (ফিন্যান্স) এবং ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) প্রকৌশলী মোহাম্মদ সোহেল রানার সঞ্চালনায় লটারির মাধ্যমে স্টল বরাদ্দ করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিহ্যাব এর ভাইস প্রেসিডেন্ট এবং ফেয়ার স্ট্যান্ডিং কমিটির কো-চেয়ারম্যান কামাল মাহমুদ, ভাইস প্রেসিডেন্ট (২) মোঃ আনোয়ারুজ্জামান। এছাড়া রিহ্যাব এর অন্যান্য পরিচালকবৃন্দ, ফেয়ার স্ট্যান্ডিং কমিটির সদস্যবৃন্দ এবং বিভিন্ন কোম্পানির বিপুল সংখ্যক প্রতিনিধি উপস্থিত ছিলেন।

পাঁচ দিনব্যাপী রিহ্যাব উইন্টার ফেয়ার ২৪ ডিসেম্বর শুরু হয়ে শেষ হবে ২৮ ডিসেম্বর। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিতব্য মেলায় রিহ্যাবের সদস্য প্রতিষ্ঠান ছাড়াও বেশ কিছু বিল্ডিং ম্যাটেরিয়ালস এবং অর্থ লগ্নীকারী ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে।

এক ছাদের নিচে ফ্ল্যাট, প্লট, হাউজিং লোন এবং এ সংক্রান্ত তথ্য, বাড়ি নির্মাণ সামগ্রীর সকল উপকরণ পাওয়া যাবে রিহ্যাব আয়োজিত সবচেয়ে বড় এই হাউজিং ফেয়ারে। ২৪ ডিসেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম, এমপি।
রিহ্যাব উইন্টার ফেয়ারে প্রতি বছরের মত এবারও র‌্যাফেল ড্রতে ১ম পুরস্কার হিসেবে থাকছে একটি প্রাইভেট কার, ২য় পুরস্কার একটি মোটর সাইকেল। এছাড়া টিভি, ফ্রিজ, মোবাইলফোনসহ থাকছে আরও আকর্ষণীয় পুরস্কার।

 

চিত্রদেশ//এস//

আরও

Leave a Reply

Back to top button