চিত্রদেশ

বুধবার প্রকাশ হচ্ছে ‘একদিন পোড়াবে আমার অভাব’

স্টাফ রিপোর্টার:

তরুণ কণ্ঠশিল্পী সাদাত হোসেনের নতুন গান ‘একদিন পোড়াবে আমার অভাব’। স্যাড-রোম্যান্টিক ঘরানার এই গান প্রকাশ হচ্ছে আগামীকাল বুধবার সন্ধ্যায়। দেশের অন্যতম অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ব্যানারে ইউটিউবে উন্মুক্ত করা হবে এর মিউজিক ভিডিও।

‘এ পাগলের ভালোবাসার স্বভাব, একদিন পোড়াবে আমার অভাব’- এমন কথায় গানটি লিখেছেন ও সুর করেছেন সাদাত হোসেন। সঙ্গীত পরিচালনা করেছেন পিবি রুদ্র।

গানটির ভিডিও নির্মাণ করেছেন মনজু আহমেদ। চিত্রায়ণ ও সম্পাদনা করেছেন ফারহান আহমেদ রাফাত। ভিডিওতে অভিনয় করেছেন দেশের শীর্ষ ইউটিউবার তাওহীদ আফ্রিদি ও এই সময়ের জনপ্রিয় মডেল-অভিনেত্রী পায়েলিয়া পায়েল।


‘একদিন পোড়াবে আমার অভাব’ নিয়ে এর নির্মাতা মনজু আহমেদ বলেন, এই গানটি যখন আমি সাদাতের মুখ থেকে শুনি, তখনই আমার মাথায় কাজের পরিকল্পনা আসে। সেই মোতাবেক গল্প সাজিয়েছি। আর শিল্পী বাছাইয়ে আমি একদম নতুন ফ্লেভার দিতে চেয়েছি। তাই আফ্রিদি ও পায়েলকে নিয়ে কাজটি করেছি। আমার বিশ্বাস, গানটি সবার ভালো লাগবে।

গানের গায়ক সাদাত হোসেন বলেন, আমার দ্বিতীয় গান এটি। তাই নিজেকে ছাড়িয়ে যাওয়ার একটা প্রয়াস আছে। চেষ্টা করেছি, বাকিটা শ্রোতা-দর্শকরা বিবেচনা করবেন।

 

চিত্রদেশ//এইচ//

Related Articles

Back to top button