প্রধান সংবাদসারাদেশ

বিশ্ববাসীকে আমরা দেখিয়ে দিয়েছি: কাদের

জয়পুরহাট প্রতিনিধি:
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ ও বিচক্ষণ নেতৃত্বে শত বাধা অতিক্রম করে পদ্মা সেতু আজ দৃশ্যমান। একজন মানবিক ও সাহসী নেতৃত্বের কারণেই সব অসম্ভবকে সম্ভব করে বাংলাদেশ আজ বিশ্বকে দেখিয়ে দিয়েছে আমরাও পারি।

বৃহস্পতিবার জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যের শেষে পদ্মা সেতু বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সম্মেলনে যুক্ত হন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিশ্বকে অবাক করে দিয়ে নিজস্ব অর্থায়নে ছয় দশমিক এক পাঁচ কিলোমিটার দীর্ঘ স্বপ্নের পদ্মা সেতুর সর্বশেষ স্প্যান আজ ১২টা ২ মিনিটে বসানো হয়েছে।

কাদের বলেন, এ দেশের মুক্তিযুদ্ধবিরোধী পৃষ্ঠপোষক বিএনপি। তাদের পৃষ্ঠপোষকতায় ও উস্কানিতে আজ একটি উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠী জাতির পিতা বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভেঙে অবমাননার মত ধৃষ্ঠতার দুঃসাহস দেখিয়েছেন।

 

নেতাকর্মীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, কমিটিতে নিজের অবস্থান ভারী করার জন্য, নিজস্ব লোক দিয়ে কমিটি গঠন করা যাবে না। পকেট কমিটি করা যাবে না। দলকে শক্তিশালী করতে হলে নিবেদিত প্রাণ দুঃসময়ের কর্মীদের গুরুত্ব দিতে হবে। চিহ্নিত অপরাধী, চাঁদাবাজ, দখলদার, মাদবসেবী-ব্যবসায়ী, সাম্প্রদায়িক অপশক্তি ও অনুপ্রবেশকারী ব্যক্তিদের দলে আনা যাবে না।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন দলের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানাসহ স্থানীয় নেতৃবৃন্দ।

চিত্রদেশ//এফ//এল//

Related Articles

Back to top button