খেলাধুলা

বিশ্বকাপ নিয়ে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে চায় আইসিসি

স্পোর্টস ডেস্ক:
গতকাল (১০ জুন) ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) বোর্ড সভা অনুষ্ঠিত হয়েছে। এই সভায় আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে কোনো সিদ্ধান্ত হয়নি। আইসিসি জানিয়েছে সিদ্ধান্ত নেওয়ার জন্য আরও কিছু সময় চায় তারা।

ছেলেদের টি-টোয়েন্টি বিশ্বকাপের সঙ্গে ২০২২ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়েও কোনো সিদ্ধান্ত হয়নি এই সভায়। মূলত সবার স্বাস্থ্য সুরক্ষার কথা ভেবেই এই দুটি বিশ্ব আসর নিয়ে একটু সময় করে পরিকল্পনা সাজাতে চায় আইসিসি।

পরিস্থিতি অনুকূলে আসলে একবারে এই বিশ্ব আসর নিয়ে পরিকল্পনা করার ইচ্ছে আইসিসির। এই আসরগুলোর সঙ্গে জড়িত সকলের স্বাস্থ্য সুরক্ষাকেই আইসিসি সবচেয়ে বেশি অগ্রাধিকার দিচ্ছে।

আইসিসির প্রধান নির্বাহী মানু সোহানী এ প্রসঙ্গে বলেছেন, ‘মহামারিটির কারণে বিশ্বব্যাপী পরিস্থিতি দ্রুত খারাপ হচ্ছে এবং আমরা আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা করবো খেলাটির জন্য সঠিক সিদ্ধান্ত নিতে। প্রত্যেকের স্বাস্থ্যের বিষয়টি আমাদের কাছে সর্বোচ্চ গুরুত্ব পাবে এবং একই সঙ্গে অন্যান্য ব্যাপারও।’

তিনি যোগ করেন, ‘আমরা মাত্র একটি সুযোগ পাব সিদ্ধান্ত নিতে এবং এটা হতে হবে সঠিক সিদ্ধান্ত। আমরা আমাদের সদস্য, ব্রডকাস্টার, পার্টনার, সরকার এবং খেলোয়াড়দের সঙ্গে এই ব্যাপারে আলোচনা করবো যেন একটি সুষ্ঠু সিদ্ধান্ত আমরা নিতে পারি

চিত্রদেশ//এস//

আরও

Leave a Reply

Back to top button