চিত্রদেশ

বিট্রিশ ল’ অ্যালামনাইয়ের নৈশভোজ যেন মিলনমেলা

স্টাফ রিপোর্টার:
দেশে দ্বিতীয় বারের মত ব্রিটিশ ল’ অ্যালামনাইয়েরা বার্ষিক নৈশভোজে মিলিত হয়েছিল। বিচারপতি, সিনিয়র আইনজীবী ও তিন শতাধিক অ্যালামনাইয়ের উপস্থিতিতে নৈশভোজ মিলনমেলায় পরিণত হয়। নৈশভোজে অংশগ্রহণকারীরা একে অপরের খোঁজ খবর নেন এবং ফটোসেশনে অংশগ্রহণ করেন।

শনিবার রাতে রাজধানীর হোটেল সারিনায় বার্ষিক নৈশভোজে নৈশভোজে সুপ্রিম কোর্টের বিচারপতি তারিক উল হাকিম, সিনিয়র আইনজীবী ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ডেপুটি অ্যাটর্নি জেনারেল নাসিমা কে. হাকিম, ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল, ব্যারিস্টার রাগিব রউফ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের মূল উদ্যোক্তা ছিলেন তরুণ অ্যালামনাই আজিজুর রহমান সোহেল,ব্যারিস্টার আশরাফ রহমান,নাদিমা খান, ফারহানা রেজা পিউলি,এম তাশদীদ আনোয়ার শাফিন, আরাফাত হোসাইন, ইফতেখার সিফাত,ফারহানা রেজা পিউলি, সঞ্চিতা সিদ্দিকী, ফাউজিয়া তামান্না, সৈয়দা মারুফা, বেনজীর হোসাইন,রাফায়েল রহমান মেহেদী প্রমুখ।

ব্রিটিশ ল’ অ্যালামনাইয়ের প্রতিষ্ঠাতা সদস্য অ্যাডভোকেট আজিজুর রহমান সোহেল, ব্যারিস্টার আশরাফ রহমান বলেন, আমাদের মূল লক্ষ্যই হল ইংল্যান্ড থেকে আইন বিষয়ে এলএলবি, এলএলএম, বার এট ল’ ও পিএইচডি ডিগ্রি অর্জনকারীদের মধ্যে পারস্পরিক সম্পর্ক বৃদ্ধি করা। যা সকলের পেশাগত ও ব্যক্তিগত জীবনকে সহজ, সুন্দর ও আনন্দময় করে তুলবে।

চিত্রদেশ//এস//

Related Articles

Back to top button