আবাসন

বাড়ি কিনলে ৩০ লাখ টাকার গাড়ি ফ্রি

স্টাফ রিপোর্টার:
বাড়ি কিনলে গাড়ি ফ্রি। রাজধানীর অভিজাত এলাকা গুলশান-২ নম্বরে ১১ কোটি টাকার ফ্ল্যাট কিনলে ৩০ লাখ টাকার গাড়ি ফ্রি দিচ্ছে।

রাজধানীর শেরেবাংলা নগরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলছে পাঁচ দিনব্যাপী শীতকালিন রিহ্যাব ফেয়ার-২০১৯। মেলায় এ অফার দিচ্ছে আবাসন প্রতিষ্ঠান ট্রপিক্যাল হোমস লিমিটেড।

এ বিষয়ে ট্রপিক্যাল হোমস-এর মার্কেটিং ম্যানেজার সাঈদ রাব্বি ইবনে ইসলাম বলেন, রাজধানীর গুলশান-২ এর ৫৫ নম্বর রোডে এক বিঘা জমির ওপর সামস প্যারাডাইস নামের একটি ১৫ তলা অ্যাপার্টমেন্ট হচ্ছে। প্রতি ফ্লোরে দুটি ফ্ল্যাট করা হচ্ছে। ফ্ল্যাটগুলো প্রতিটি ৩৭৫০ থেকে ৩৮৫০ বর্গফুটের। যার প্রতিটির মূল্য (পাকিং ও ইউটিলিটিসহ) ১১ কোটি টাকা। প্রতিটি ফ্ল্যাটের সঙ্গে একটি টয়োটা এক্সিও ব্র্যান্ডের ৩০ লাখ টাকার গাড়ি ফ্রি দেয়া হবে। কেউ গাড়ি নিতে না চাইলে তাকে গাড়ির সমপরিমাণ অর্থ ছাড় দেয়া হবে। এছাড়া মেলায় ট্রপিক্যাল হোমসের কোনো ফ্ল্যাট বুকিং দিলেই রয়েছে বিশেষ মূল্য ছাড়।

গুলশান লেকের সঙ্গে সামস প্যারাডাইসে কেউ ফ্ল্যাট বুকিং দিতে চাইলে ৩০ শতাংশ ডাউন্টপেমেন্ট দিতে হবে। ফ্ল্যাটের বাকি মূল্য আড়াই বছর অর্থাৎ ৩০ মাসের কিস্তিতে পরিশোধের সুযোগ পাবেন। ইতিমধ্যে বেজমেন্টের কাজ শেষ হয়েছে, গ্রাহককে আগামী ২০২২ সালের জুন মাসে ফ্ল্যাট বুঝে দেয়া হবে বলে জানান ট্রপিক্যাল হোমসের এ কর্মকর্তা।

পাঁচ দিনব্যাপী শীতকালিন এ মেলার উদ্বোধন করেন গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম। ২৪ ডিসেম্বর শুরু হওয়া পাঁচ দিনের এ আবাসন মেলা চলবে শনিবার পর্যন্ত। মেলায় আবাসন খাতের বিভিন্ন প্রতিষ্ঠান ২৩০টি স্টল দিয়েছে। এসব স্টলে সরাসরি ফ্ল্যাট ও প্লট বুকিং দেয়ার সুযোগ রয়েছে। বুকিং দিলে নগদ অর্থ ছাড়ের পাশাপাশি মিলছে আকর্ষণীয় উপহার। কিস্তিতে ফ্ল্যাট-প্লট বুকিং দেয়ার সুযোগও রয়েছে। এর বাইরে মেলায় ৩০টি নির্মাণ সামগ্রী উৎপাদক ও সরবরাহকারী প্রতিষ্ঠান অংশ নিয়েছে। বৈদ্যুতিক সামগ্রী, গৃহ সাজানোর সরঞ্জামাদি, টাইলস ও সিরামিকস পণ্য যাচ্ছে মেলায়। আবাসন খাতে ঋণ সরবরাহকারী ১৪টি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানও অংশ নিয়েছে মেলায়। গৃহঋণের পরিমাণ ও প্রক্রিয়া সম্পর্কে ধারণা দিচ্ছে এসব প্রতিষ্ঠান।

দর্শনার্থীরা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলায় প্রবেশ করতে পারবেন। প্রতিবারের মতো এবারও মেলায় প্রবেশে দুই ধরনের টিকিট রয়েছে। একবার প্রবেশের টিকিটের মূল্য ৫০ টাকা। তবে পাঁচ দিনের মেলায় প্রতিদিন প্রবেশের মাল্টিপল এন্ট্রি টিকিটের মূল্য ১০০ টাকা। টিকিটের র‌্যাফেল ড্রতে থাকবে আকর্ষণীয় পুরস্কার। টিকিটের অর্থ দুস্থদের সাহায্যে ব্যয় করা হবে বলে জানিয়েছে রিহ্যাব।

 

চিত্রদেশ//এস//

আরও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button