খোজঁ-খবর

বাসায় খাবার পৌঁছে দেবে ইভ্যালি ফুড এক্সপ্রেস

স্টাফ রিপোর্টার:
রাজধানীর বিভিন্ন স্বনামধন্য রেস্টুরেন্টের মজাদার সব খাবার ‌‘হোম ডেলিভারি’ করবে ইভ্যালি ফুড এক্সপ্রেস শপ। ‘ই-ফুড’ নামের এই সেবার মাধ্যমে ভোজনরসিকরা সিক্রেট রেসিপি, তর্কা, শেফস টেবিলসহ ৭০টিরও বেশি রেস্টুরেন্টের খাবার অর্ডার দিতে পারবেন।

মঙ্গলবার থেকে আনুষ্ঠানিকভাবে ই-ফুড সেবা চালু করেছে ইভ্যালি। প্রাথমিকভাবে রাজধানীর উত্তরা, গুলশান এবং ধানমন্ডি এলাকার গ্রাহকরা এই সুবিধা পাবেন। আগামী এক সপ্তাহের মাঝে পুরো ঢাকা শহরকে এই সেবার আওতায় আনার পরিকল্পনা রয়েছে।

এনিয়ে সম্প্রতি সিক্রেট রেসিপি, শেফস টেবিল, তর্কা এর মতো স্বনামধন্য এবং জনপ্রিয় রেস্টুরেন্টগুলোর সাথে পৃথক পৃথকভাবে এক সমঝোতা চুক্তি স্বাক্ষর করে ইভ্যালি।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সিক্রেট রেসিপি বাংলাদেশের ফ্রাঞ্চাইজি প্রতিষ্ঠান পিপেরনি লিমিটেড এর হেড অব বিজনেস কে এস এম মোহিত উল বারি, ফেয়ার গ্রুপের প্রধান বিপণন কর্মকর্তা জে এম তসলিম কবীর, শেফস টেবিল এর ইউনিমার্ট গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা মর্তুজা জামান, মহাব্যবস্থাপক শরফুদ্দিন রশিদ আক্তার, তর্কা এর স্বত্বাধিকারী আশফাক রহমান আসিফ, ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল, হেড অব বিজনেস সিরাজুল ইসলাম রানা এবং ই-ফুড বিভাগের প্রধান মুশতাহিদুল ইসলাম বাঁধন উপস্থিত ছিলেন।

ই-ফুড সম্পর্কে মোহাম্মদ রাসেল বলেন, কঠিন এই পরিস্থিতিতে গ্রাহকদের জন্য প্রয়োজনীয় বিভিন্ন সেবাকে আকর্ষণীয় করে তাদের কাছে পৌঁছে দিতে বিভিন্ন রকম সার্ভিস নিয়ে কাজ করছে ইভ্যালি। তারই একটি অংশ এই এক্সপ্রেস ফুড শপ বা ই-ফুড। আমরা চাই নগরবাসী যেন ঘরে থেকেই রেস্টুরেন্টের খাবারের স্বাদ উপভোগ করতে পারেন। এরজন্য প্রয়োজনীয় সকল স্বাস্থ্যবিধি মেনে হাতের স্পর্শহীন খাবার তাদের কাছে পৌঁছে দেওয়া হবে। প্রতিদিন দুপুর ১২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত অর্ডার করলে খাবার এবং রেস্টুরেন্ট থেকে গ্রাহকের অবস্থান অনুযায়ী সর্বনিম্ন ৩০ মিনিট থেকে এক ঘণ্টার মধ্যে ফুড ডেলিভারি করা হবে। নির্ধারিত পরিমাণে ফুড অর্ডার করলে শর্ত সাপেক্ষে ডেলিভারি চার্জ সম্পূর্ণ ফ্রি। বিভিন্ন সময় ইভ্যালি থেকে পাওয়া ক্যাশব্যাক ব্যালেন্স দিয়েও ফুড অর্ডার করা যাবে। আর বিকাশে নতুন পেমেন্ট করলে ২০ শতাংশ হারে ক্যাশব্যাক দেবে ইভ্যালি।

 

চিত্রদেশ//এস//

 

আরও

Leave a Reply

Back to top button