সারাদেশ

বানারীপাড়ায় প্রবাসীর বাড়িতে ৩ লাশ, সন্দেহভাজন একজন আটক

বরিশাল প্রতিনিধি:

বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুরে দুবাই প্রবাসীর বাড়ি থেকে এক নারীসহ তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে প্রবাসী হাফেজ আবদুর রবের বাড়ি থেকে তার মা মরিয়ম বেগম (৭৫), ভগ্নিপতি শফিকুল আলম (৬০) ও খালাতো ভাই ভ্যানচালক ইউসুফ হোসেনের (৩২) লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশগুলো বরিশাল শেবাচিম হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃত ব্যক্তিদের শরীরে আঘাতের কোনো চিহ্ন ছিল না বলে জানিয়েছে পুলিশ।

খবর পেয়ে বানারীপাড়া থানার ওসি শিশির কামার পাল ও ওসি (তদন্ত) মো. জাফর আহম্মদের নেতৃত্বে পুলিশের একটি দল সলিয়াবাকপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে প্রবাসী রবের বাড়িতে যায়। বাড়ির ব্যালকনির মেঝে থেকে মরিয়ম বেগম ও পাশের কক্ষ থেকে অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক শফিকুল আলম এবং ইউসুফ হোসেনের লাশ উদ্ধার করা হয়। ওসি শিশির জানান, এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে শনিবার বিকালে ঝালকাঠির নলছিটি উপজেলার রাজমিস্ত্রির সহকারী (শ্রমিক) জাকির হোসেনকে আটক করা হয়েছে। রবের বাড়ি নির্মাণের সময় জাকির রাজমিস্ত্রির সহকারী হিসেবে কাজ করেছে। এছাড়া মাঝেমধ্যে সে ওই বাড়িতে যেত। সে বাড়ি পরিষ্কার ও ধোয়ামোছার কাজও করত।

হাফেজ রবের স্ত্রী মিশরাত জাহান মিশু জানান, দুর্বৃত্তরা স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও তিনটি মোবাইল ফোন সেট নিয়ে গেছে। তবে কী পরিমাণ স্বর্ণালঙ্কার ও নগদ টাকা খোয়া গেছে তা তিনি বলতে পারেননি। রবের বড় বোন জাহানারা বেগম জানান, খবর পেয়ে চাখার এলাকা থেকে বাপের বাড়িতে ছুটে এসেছেন। তিনি জানান, একটি ঘরে তিনজন খুন হয়ে গেল আর কেউ সেটি টের পেল না, তা হতে পারে না। তিনি বলেন, তার বৃদ্ধা মায়ের পাশে ঘুমিয়ে থাকা মেজ ভাই হারুনের মেয়ে আছিয়া খাতুনের ‘তো’ টের পাওয়ার কথা। ইউপি সদস্য আলম হাওলাদার জানান, হাফেজ রব ও তার সেজ ভাই হাফেজ হাসান দীর্ঘদিন ধরে বিদেশে থাকেন। তার মেজ ভাই হারুন হাওলাদার বাড়িতে থেকেই কাপড়ের ব্যবসা করেন।

চিত্রদেশ//এস//

Related Articles

Back to top button