এনজিও কর্ণারনারী মঞ্চ

নারীদের তুচ্ছ-তাচ্ছিল্য করার অভ্যাস ত্যাগ করতে হবে: চুমকি

স্টাফ রিপোর্টার:
সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ও গাজীপুর-৫ আসনের এমপি মেহের আফরোজ চুমকি বলেছেন, দেশের উন্নয়নে বঙ্গমাতা থেকে শুরু করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পর্যন্ত নারীদের ভূমিকা অপরিসীম। এদেশের উন্নয়নে নারীরা পিছিয়ে নেই। আর্থ-সামাজিক যেকোনো উন্নয়নে নারীদের রয়েছে বিরাট অংশীদারিত্ব, যা অনস্বীকার্য।

তিনি বলেন, নারীদের তুচ্ছ-তাচ্ছিল্ল করা কিছু লোকের বদঅভ্যাসে পরিণত হয়েছে, যা পরিত্যাগ করা উচিত।

বৃহস্পতিবার বিকালে গাজীপুর মহানগরীর ৪০ নং ওয়ার্ডের কুদাব এলাকায় আর্থ-সামাজিক ও নারী উন্নয়ন সংগঠন ‘সমাহারের’উদ্যোগে ১৫ জন গৃহিণীর মাঝে সেলাই মেশিন বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি ওই এলাকার কিছুদিন আগে আগুনে পুড়ে যাওয়া ঘরবাড়ির মালিকদের প্রতি পরিবারকে নগদ ১৫ হাজার টাকা, ঢেউটিন এবং এক হাজার বন্যার্ত পরিবারে ত্রাণসামগ্রী বিতরণ করেন।

সমাহারের প্রতিষ্ঠা সভাপতি সালেহা আহম্মদের সভাপতিত্বে ও মামুনুর রশিদ ভূঁইয়ার সঞ্চালনায় এতে আরও উপস্থিত ছিলেন ৪০ নং ওয়ার্ড কাউন্সিলর আজিজুর রহমান শিরিষ,মহানগর আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক ও নিউ মেঘনা টেক্সটাইল মিলস লিমিটেডের চেয়ারম্যান অধ্যক্ষ জাহিদ আল মামুন,গাজীপুর সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র হোসনে আরা সিদ্দিকি জুলি, সাবেক ওয়ার্ড কাউন্সিলর মাসুদুল হাসান বিল্লাল, সংরক্ষিত নারী কাউন্সিলর জ্যোৎস্না বেগম প্রমুখ।

 

চিত্রদেশ//এফ//

 

Related Articles

Back to top button