বিনোদন

দরগাহ ও মন্দিরে খাবার দিলেন অমিতাভ

বিনোদন ডেস্ক:

দৈনিক আয়ের ভিত্তিতে কাজ করা ১ লক্ষ কর্মীর পরিবারের দায়িত্ব নিয়েছেন অমিতাভ বচ্চন। সেসব মানুষের কাছে খাবার পৌঁছে দেওয়া শুরু হয়েছে। এরই মধ্যে প্রায় ২ হাজার মানুষের কাছে চলে গেছে তার খাবারের প্যাকেট।

অমিতাভ বচ্চন নিজের ব্লগে লিখেছেন, মুম্বইয়ের হাজি আলি দরগা, মহিম দরগা, বাবুলনাথ মন্দির, বান্দ্রার বস্তি এলাকা এবং শহরের উত্তরে আরও কিছু বস্তি এলাকায় মানুষের কাছে এই খাবার পৌঁছে দেওয়া হচ্ছে।

বলিউডের শাহেনশাহ খ্যাত এই অভিনেতা জানান, মুম্বাইয়ের বিভিন্ন এলাকায় প্রতিদিন দুপুরের ও রাতের খাবার হিসাবে এই ২০০০ প্যাকেট খাবার বিলি করা হবে। পরবর্তী মাসে আরও ৩০০০ প্যাকেট বিতরণ করবেন বলেও জানান তিনি। সব মিলিয়ে ১২শ মানুষ তার সাহায্য পাবেন।

বিগ বি সবাইকে সামাজিক দুরত্ব বজায় রেখে খাবার সংগ্রহ করার অনুরোধ করেছেন। পাশাপাশি ‍পুলিশের সহযোগীতা চেয়েছেন। কারণ খাবার বিতরণ করার সময় অনেক মানুষের সমাগম হচ্ছে, যারা তিন চার দিন ধরে না খেয়ে আছেন এমন মানুষরাই ভিড় করছে। তাতে করে সামাজিক দূরত্বও বজায় থাকছে না!

অল ইন্ডিয়া ফিল্ম ইমপ্লোয়িসের আওতায় এই খাবার বিতরণ করছেন অমিতাভ বচ্চন। অমিতাভ বচ্চন লিখেছেন, ‘ঈশ্বরকে ধন্যবাদ, কারণ এই পরিস্থিতি স্বেচ্ছাসেবীরা নিঃস্বার্থে কাজ করে যাচ্ছে। না হলে হয়ত এই কাজ করাও সম্ভব হত না। ’

 

চিত্রদেশ//এস//

আরও

Leave a Reply

Back to top button