অপরাধ ও আইনপ্রধান সংবাদ

জামিন পেলেন এরফান সেলিম

স্টাফ রিপোর্টার:
রাজধানীর কলাবাগানে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের অভিযোগে করা মামলায় ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে এরফান সেলিমকে জামিন দিয়েছেন হাইকোর্ট।

বৃহস্পতিবার (১৮ মার্চ) বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো. বদরুজ্জামানের সমন্বয়ে গঠিত ভার্চুয়াল বেঞ্চ এ বিষয়ে জারি করা রুল যথাযথ ঘোষণা করে এই রায় দেন।

আদালতে এরফান সেলিমের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট সাঈদ আহমেদ রাজা। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ড. মো. বশির উল্লাহ। পরে অ্যাডভোকেট সাঈদ আহমেদ রাজা বলেন, এই আদেশের ফলে এরফান সেলিমের কারামুক্তিতে বাধা নেই।

এর আগে গত ২৭ জানুয়ারি বাংলাদেশ নৌবাহিনীর কর্মকর্তাকে হত্যাচেষ্টার মামলায় এরফান সেলিমকে কেন জামিন দেওয়া হবে না তা জানতে চেয়ে রুল জারি করেছিলেন হাইকোর্ট।

গত বছর ২৫ অক্টোবর নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। এ সময় এমপি হাজী সেলিমের ছেলে ওয়ার্ড কাউন্সিলর এরফান সেলিমের গাড়িটি তাকে ধাক্কা দেওয়ার ঘটনায় ২৬ অক্টোবর সকালে ইরফান সেলিম, তার বডিগার্ড মো. জাহিদুল মোল্লা, এ বি সিদ্দিক দিপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে ওয়াসিফ আহমদ খান বাদী হয়ে ধানমন্ডি থানায় একটি মামলা করেন।

গত ১১ ফেব্রুয়ারি এরফান সেলিমসহ মামলায় ৫ জনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেছে ডিবি পুলিশ।

চিত্রদেশ//এফ//

Tags

আরও

Leave a Reply

Back to top button