আবাসন

ছুটির দিনে রিহ্যাব মেলায় ক্রেতাদের ভিড়

স্টাফ রিপোর্টার:
চলছে রিহ্যাব উইন্টার ফেয়ার ২০১৯। মেলার ২য় দিন সরকারি ছুটি থাকায় ক্রেতা সমাগত বেশি হওয়ায় জমজমাট হয়ে ওঠে মেলা প্রাঙ্গণ। মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানসমূহ তাদের ফ্ল্যাট এবং প্লট এর বিভিন্ন দিক তুলে ধরেন ক্রেতাদের নিকট। এক ছাদের নিচে গৃহঋণসহ নির্মাণসামগ্রীর সমাহার থাকায় সন্তোষ প্রকাশ করেন ক্রেতারা।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনে কেন্দ্রে ২৪ ডিসেম্বর শুরু হওয়া রিহ্যাব ফেয়ার শেষ হবে ২৮ ডিসেম্বর। এবারের ফেয়ারে মোট ২৩০টি স্টল থাকছে। এবছর ৩০টি বিল্ডিং ম্যাটেরিয়ালস ও ১৪ অর্থলগ্নীকারী প্রতিষ্ঠানকে অংশগ্রহণ করার সুযোগ করে দিয়েছে রিহ্যাব। মেলায় মোট অংশগ্রহণ করেছে ১৬০টি প্রতিষ্ঠান।

প্রতিটি নাগরিকের স্বপ্ন সুন্দর জায়গায় একটি নিজস্ব বাসস্থান। সাধ ও সাধ্যের সমন্নয় ঘটাতে অনেক নাগরিকই খোঁজ করেছেন ছোট ফ্ল্যাটের। ক্রেতাদের আকৃষ্ট করতে বিভিন্ন ছাড় দিচ্ছে মেলায় অংশ নেওয়া ডেভেলপার প্রতিষ্ঠানসমূহ।

সকাল ১০ থেকে রাত ৯টা পর্যন্ত ক্রেতা দর্শনার্থীরা প্রবেশ করতে পারবে। মেলায় দুই ধরনের টিকিট থাকছে। একটি সিঙ্গেল এন্ট্রি অপরটি মাল্টিপল এন্ট্রি। সিঙ্গেল টিকিটের প্রবেশ মূল্য ৫০ টাকা। আর মাল্টিপল এন্ট্রি টিকিটের প্রবেশ মূল্য ১০০ টাকা। মাল্টিপল এন্ট্রি টিকিট দিয়ে একজন দর্শনার্থী মেলার সময় পাঁচবার প্রবেশ করতে পারবেন। এন্ট্রি টিকিটের প্রাপ্ত সম্পন্ন অর্থ দুঃস্থদের সাহায্যার্থে ব্যয় করা হবে।

এই ফেয়ারের এন্ট্রি টিকিটের রাফ্রেল ড্র তে থাকছে আকর্ষণীয় সব মূল্যবান পুরস্কার। এ বছর মেলার শেষ দিন ২৮ ডিসেম্বর রাত ৯টায় রাফেল ড্র অনুষ্ঠিত হবে। রাফেল ড্র এর ১ম পুরস্কার- ১টি প্রাইভেটকার, ২য় পুরস্কার একটি মোটরসাইকেল, ৩য় পুরস্কার ১টি ফ্রিজ, ৪র্থ পুরস্কার-১টি ৪৩ ইঞ্চি এলইডি টেলিভিশন, ৫ম পুরস্কার-১টি ওয়াসিং মেশিন এবং ৬ষ্ঠ পুরস্কার- ডিপ ফ্রিজ (১টি), ৭ম পুরস্কার- মোবাইল ফোন (১টি), ৮ম পুরস্কার- মোবাইল ফোন (১টি), ৯ম পুরস্কার- মাইক্রো ওভেন (১টি) এবং ১০ম পুরস্কার- এয়ার কুলার (১টি)। এছাড়া আরো ৫টি পুরস্কার থাকবে। রিহ্যাবের ওয়েব সাইটে লটারি বিজয়ীদের নাম প্রকাশ করা হবে।

২০০১ সাল থেকে ঢাকায় আবাসন মেলা শুরু করে রিহ্যাব।

চিত্রদেশ//এস//

আরও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button