কর্পোরেট সংবাদ

চলতি সপ্তাহে ৫ কোম্পানির এজিএম

স্টাফ রিপোর্টার:
পুঁজিবাজারে তালিকাভুক্ত ৫ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) চলতি সপ্তাহে অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হলো- বাংলাদেশ এক্সপোর্ট ইম্পোর্ট কোম্পানি (বেক্সিমকো), বিডি ফাইন্যান্স, ব্রিটিশ আমেরিকান টোব্যাকো (বিএটিবিসি), ফার্স্ট ফাইন্যান্স লিমিটেড ও গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

বাংলাদেশ এক্সপোর্ট ইম্পোর্ট কোম্পানি (বেক্সিমকো): কোম্পানিটির ইজিএম চলতি মাসের ৩১ মার্চ সকাল ১১টায় ডিজিটাল প্ল্যাটফরমে অনুষ্ঠিত হবে।

বিডি ফাইন্যান্স: কোম্পানিটির এজিএম চলতি মাসের ৩১ মার্চ সকাল ১১টায় ডিজিটাল প্ল্যাটফরমে অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ৬ শতাংশ ক্যাশ ও ৬ শতাংশ স্টক ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে।

ব্রিটিশ আমেরিকান টোব্যাকো (বিএটিবিসি): কোম্পানিটির এজিএম চলতি মাসের ২৮ মার্চ সকাল ১০টা ৩০ মিনিটে ডিজিটাল প্ল্যাটফরমে অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ৬০০ শতাংশ ক্যাশ ও ২০০ শতাংশ স্টক ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে।

ফার্স্ট ফাইন্যান্স লিমিটেড: কোম্পানিটির এজিএম চলতি মাসের ২১ মার্চ সকাল ১১টা ৩০ মিনিটে ডিজিটাল প্ল্যাটফরমে অনুষ্ঠিত হবে। কোম্পানিটির এজিএম ৩১ ডিসেম্বর, ২০১৮ হিসাব বছরের জন্য অনুষ্ঠিত হবে। ওই বছর কোম্পানিটি কোন ডিভিডেন্ড ঘোষণা করেনি।

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেড: কোম্পানিটির এজিএম চলতি মাসের ৩০ মার্চ সকাল ১১টায় ডিজিটাল প্ল্যাটফরমে অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ২৪.৫ শতাংশ ক্যাশ ও ৭.৫ শতাংশ স্টক ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে।

চিত্রদেশ//এসএইচ//

Tags

আরও

Leave a Reply

Back to top button