সাক্ষাৎকার

গ্রাহকদের কতটুকু সার্ভিস দিলাম সেটাই মূখ্য : শফিক শামিম

স্টাফ রিপোর্টার:
বীমা খাতের অন্যতম একটি প্রতিষ্ঠান সেনা কল্যাণ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। প্রতিষ্ঠানটি গুনণগত মান বজায় রেখে এগিয়ে যাচ্ছে। গ্রাহক সেবাকে ব্রত মনে করেই প্রতিষ্ঠান পরিচালিত হচ্ছে।

২০১৩ সালে যাত্রা শুরু করে সেনা কল্যাণ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড। তবে ওই বছর তৎকালীন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এই বীমা কোম্পানিটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। প্রতিষ্ঠানটি শুরু থেকে অদ্যবধি সাফল্যের সাথে কাজ করে যাচ্ছে বলে জানান জেনারেল শফিক শামিম।

তিনি বলেন, গতবছর নেপালে ইউএস-বাংলা এয়ারলাইন্সের দুর্ঘটনায় নিহত এবং আহত আটটি পরিবারকে বীমা দাবীর চেক প্রদান করেছে সেনা কল্যাণ ইন্স্যুরেন্স। শুধু তাই নয় এমন আরও অনেক দাবী নিস্পত্তির মাধ্যমে সফলতা অর্জন করেছে প্রতিষ্ঠানটি।

গ্রাহক সেবা ও মুনাফা অর্জন সম্পর্কে তিনি জানান, বীমা খাতে আমাদের মুুনাফা অর্জন করাটা বড় কথা নয়। আমাদের যারা গ্রাহক তারা কতটুকু ক্ষতিপূরণ পেল কিংবা আমরা তাদেরকে কতটুকু সার্ভিস দিলাম সেটাই মূখ্য।

তিনি জানান, ২০১৮ সালে ব্যবসা ভালো হয়েছে সেনা কল্যাণ ইন্স্যুরেন্সের। একই সঙ্গে গত বছর প্রতিষ্ঠানটির নিকট দাবিকৃত গ্রাহকদের অর্থ পরিশোধ করেছি, এটাই আমাদের সাফল্য।

চলতি বছর ব্যবসা কেমন যাবে সে সম্পর্কে তিনি বলেন, গত বছরের চেয়ে এবার আরও ভালো করবো। সকল গ্রাহকদের বীমা দাবী শতভাগ পূরণ করবে সেনা কল্যাণ ইন্স্যুরেন্স এমনটিই প্রত্যাশা। গ্রাহক সেবাই সেনা কল্যাণ ইন্স্যুরেন্সের মূল লক্ষ্য। আর এটাকে সামনে রেখেই প্রতিষ্ঠানটি সফলতার শীর্ষে পৌছবে বলে আশা করছি ।

চিত্রদেশ ডটকম//এস//

আরও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button