প্রধান সংবাদ

করোনায় আক্রান্ত ৮ কর্মী, অচল সদরঘাট ফায়ার স্টেশন

স্টাফ রিপোর্টার:
করোনার ছোবল থেকে রেহাই পাচচ্ছে না কেউ। ঢাকার সদরঘাট ফায়ার স্টেশনের সাতজন দমকলকর্মীসহ ৮ জনের শরীরে করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়েছে। এতে সদরঘাট ফায়ার স্টেশনের কার্যক্রম আপাতত বন্ধ রাখা হয়েছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের পরিচালক (অপারেশন) লেফটেন্যান্ট কর্নেল জিল্লুর রহমান।

আক্রান্তদের মধ্যে এদের মধ্যে একজন উপসহকারী পরিচালক, বাকিরা ফায়ারম্যান।

লেফটেন্যান্ট কর্নেল জিল্লুর বৃহস্পতিবার বলেন, একজন উপসহকারী পরিচালকের কোভিড-১৯ আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়ার পর সদরঘাট স্টেশনের ২০ জনের নমুনা পাঠানো হয় আইইডিসিআরে। তাদের মধ্যে ২৮ এপ্রিল চারজন এবং ২৯ এপ্রিল আরও তিনজনের কোভিড-১৯ রোগ ধরা পড়ে।

সদরঘাট স্টেশনের কর্মীদের আপাতত পর্যবেক্ষণে রাখা হয়েছে।

লেফটেন্যান্ট কর্নেল জিল্লুর বলেন, যেহেতু সংক্রমণটা অন্যদের মধ্যে ছড়িয়ে যেতে পারে, এজন্য আমরা বলেছি আপাতত সেখান থেকে অপারেশন হবে না। আমরা কোনো ঝুঁকি নিতে চা্চ্ছি না। তাদের বলা হয়েছে তারা যেন বের না হয়। ওটা যেহেতু আমাদের হেডকোয়ার্টারের কাছে। আমরা এখান থেকেই তাদেরকে সাপোর্টটা দিতে পারছি। আমাদের অপারেশন বহাল আছে।

আক্রান্তদের আলাদা রাখা হয়েছে জানিয়ে তিনি বলেন, তারা কেউ গুরুতর অসুস্থ নন। সবাই ভালো আছেন। ওরকম খারাপ সিম্পটম কারও মধ্যে পাইনি। হালকা জ্বর ছিল দুয়েকজনের। গতকাল থেকে আবার জ্বর করছে।

গত ৮ মার্চ দেশে প্রথম কোভিড-১৯ রোগী ধরা পড়ে। বৃহস্পতিবার পর্যন্ত এতে ৭ হাজার ৬৬৭ জন আক্রান্তের পাশপাশি মারা গেছেন ১৬৮ জন।

 

চিত্রদেশ//এস//

আরও

Leave a Reply

Back to top button