অর্থ-বাণিজ্যব্যাংক

ইউসিবির ১৯৫তম শাখা গুলশানে

স্টাফ রিপোর্টার:
ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবি) ১৯৫তম শাখা রাজধানীর নর্থ গুলশানে উদ্বোধন করা করেছে। বৃহস্পতিবার এ শাখার উদ্বোধন করেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী। উপস্থিত ছিলেন ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক মোহম্মাদ শওকত জামিলসহ ব্যবসায়ীক বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান।

উদ্বোধনী অনুষ্ঠানে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী বলেন, বর্তমান সরকার ব্যবসাবান্ধব। ব্যবসায়িক দিক থেকে শুরু করে সার্বিক দিক দিয়ে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। সাধারণ মানুষের সব চাহিদা পূরণের লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে। জাতির জনক বঙ্গবন্ধু চেয়েছিলেন ক্ষুধা, দারিদ্র্যমুক্ত, অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ গড়তে। আমাদের সরকার, দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বাবার স্বপ্ন বাস্তবে রূপ দিয়েছেন। শুধু বাংলাদেশে নয়, সারা বিশ্বের কাছে আজ তিনি প্রশংসা পাচ্ছেন। বর্তমান সরকার যেহেতু ব্যবসায়িক বান্ধব সরকার তাই আমরা নানা রকম ব্যবসায়িক সুযোগ-সুবিধা দিয়ে এ ক্ষেত্রকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছি।

 

ইউসিবির ব্যবস্থাপনা পরিচালক মোহম্মাদ শওকত জামিল বলেন, সময়ের পরিবর্তনে গ্রাহক চাহিদা এবং ব্যাংকিং পরিষেবার ক্ষেত্রে এসেছে বহুমুখী বৈচিত্র্য। আর এ পরিবর্তনের সঙ্গে সমন্বয় রেখেই সর্বোত্তম সেবা দিয়ে চলেছে ইউসিবি। ব্যাংকিক সেবা সাধারণ মানুষের দোড়গোড়ায় পৌঁছে দিতে আমরা কাজ করে যাচ্ছি। ডিজিটাল সেবার মাধ্যমে আমরা গ্রাহকের হাতের মুঠোয় সব সেবার মান নিশ্চিত করতে চাই। এখনও অনেক সাধারণ মানুষ ব্যাংকিং সেবা না নিয়ে দূরে আছেন, আমরা সর্বোত্তম সেবার মাধ্যেমে সেসব সাধারণ মানুষকে ব্যাংকিং সেবার আওতায় আনতে চাই।

ইউসিবির পক্ষ থেকে জানানো হয়েছে, ১৯৮৩ সালে প্রতিষ্ঠিত দেশের অন্যতম প্রধান বেসরকারি বাণিজ্যিক ব্যাংক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড দেশজুড়ে বিস্তৃত শাখা নেটওয়ার্কের মাধ্যমে গ্রাহকদের সর্বোত্তম সেবা নিশ্চিত করে আসছে।

 

চিত্রদেশ//এস//

আরও

Leave a Reply

Back to top button