অপরাধ ও আইনপ্রধান সংবাদ

ইউএনওর ওপর হামলা: দুই আসামি ৭ দিনের রিমান্ডে

দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলীর ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ২ আসামিকে ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার বিকেল সাড়ে ৫টায় আটক ২ আসামিকে দিনাজপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ঘোড়াঘাট আমলী আদালত-৭ এর বিচারক শিশির কুমার বসুর আদালতে হাজির করা হয়। আসামিরা হলেন, নবিরুল ইসলাম (৩৪) ও সান্টু কুমার বিশ্বাসকে (৩২)।

মামলার তদন্ত কর্মকর্তা ঘোড়াঘাট থানা ইন্সপেক্টর (তদন্ত) মমিনুল ইসলাম দুই আসামিকে ১০ দিনে রিমান্ড আবেদন করেন। বিচারক শিশির কুমার বসু ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পরে মামলাটি ঘোড়াঘাট থানা পুলিশের কাছ থেকে নিয়ে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

দিনাজপুরের কোর্ট পুলিশ পরিদর্শক মো. ইসরাইল হোসেন জানান, বিকেলে আটক ২ আসামি নবিরুল ইসলাম ও সান্টু কুমারকে আদালতের বিচারকের নিকট সোপর্দ করা হয়। প্রথম থেকে ঘোড়াঘাট থানার পরিদর্শক মোমিনুল ইসলাম মামলার তদন্ত করছিলেন। পরবর্তীতে মামলাটি পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) হস্তান্তর করা হয়। দিনাজপুর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমাম জাফর মামলাটি তদন্ত করছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির ওসি ইমাম জাফর জানান, মামলাটি গুরুত্বপূর্ণ হওয়ায় আমরা আসামিদের অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য বিচারকের নিকট ১০ দিনের রিমান্ড আবেদন করেছিলাম। বিজ্ঞ বিচারক ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। মামলাটি আমরা গুরুত্বের সাথে দেখছি।

তিনি বলেন, মামলার প্রধান আসামি আসাদুল ইসলামকে এখনও আমাদের কাছে হস্তান্তর করা হয়নি। আমাদের কাছে হস্তান্তর করা হলে তারও বিরুদ্ধে রিমান্ড চাইব আমরা।

চিত্রদেশ//এল//

Tags

আরও

Leave a Reply

Back to top button