প্রধান সংবাদ

আ.লীগ ক্ষমতায় বসে প্রতিশোধ নিতে যায়নি: প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার:
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশে গুম, খুনের শুরু হয়েছে জিয়াউর রহমানের হাত দিয়ে। ক্ষমতায় বসে আওয়ামী লীগ প্রতিশোধ নিতে যায়নি। বরং কাজ করেছে দেশের স্বনির্ভরতা অর্জনে।

আজ সোমবার বিকেলে শোক দিবস উপলক্ষে ছাত্রলীগ আয়োজিত ভার্চুয়াল আলোচনায় প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী আরও বলেন, বিএনপি যতই গলাবাজি করুক সত্যকে তারা চাপা দেবে কীভাবে? ১৫ আগস্টের খুনিদের জিয়া সবরকমের সহযোগিতা করেছে। খুনিদের এগিয়ে যেতে বলেছে। কাজেই বিএনপি এটা অস্বীকার করতে পারে না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, করোনাকালে প্রশংসনীয় ভূমিকা পালন করছে ছাত্রলীগ। এ দুর্যোগে ছাত্রলীগ যেভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে তা অত্যন্ত প্রশংসনীয়। আগামী প্রজন্মের জন্য এটা দৃষ্টান্ত হয়ে থাকবে।

শেখ হাসিনা বলেছেন, করোনার এই দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আমি ছাত্রলীগের নেতাকর্মীকে ধন্যবাদ ও অভিনন্দন জানাচ্ছি। করোনাকালে বিশেষ করে তারা কৃষকের ধান কেটে ঘরে তুলে দিয়েছে এবং ঝুঁকি নিয়ে অসংখ্য লাশ দাফন করেছে। ছাত্রলীগের পাশাপাশি এরপর যুবলীগ, কৃষক লীগ ও আওয়ামী লীগের নেতাকর্মীরাও মাঠে নেমে পড়েছিল।

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়ের সভাপতিত্বেও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সঞ্চালনায় আলোনচনা সভায় বক্তব্যে রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান প্রমুখ।

চিত্রদেশ//এল//

আরও

Leave a Reply

Back to top button