চিত্রদেশ

আব্দুল কাদের গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি

স্টাফ রিপোর্টার:
জনপ্রিয় অভিনেতা আব্দুল কাদের গুরুতর অসুস্থ হয়ে ভারতের চেন্নাইয়ের ভেলোর শহরের সিএমসি হাসপাতালে ভর্তি হয়েছেন। বর্তমানে তার শারীরিক অবস্থা বেশ গুরুতর।

বুধবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন আব্দুল কাদেরের পুত্রবধূ জাহিদা ইসলাম জেমি।

তিনি বলেন, ‘উনি (আব্দুল কাদের) দীর্ঘদিন ধরে অসুস্থ। বাংলাদেশের সব হাসপাতালে চিকিৎসা করিয়েছি, কিন্তু ভালো ফলাফল না আসায় আমরা তাকে দেশের বাইরে নিয়ে এসেছি। প্রথমে সিঙ্গাপুরে নেয়ার কথা থাকলেও ভিসা জটিলতায় নেয়া যায়নি।’

বর্তমানে কাদেরের শারীরিক অবস্থা প্রসঙ্গে জাহিদা ইসলাম জেমি বলেন, ‘আমরা ৮ ডিসেম্বর চেন্নাই এসেছি। এখানে বেশ কিছু পরীক্ষা করানোর পর ডাক্তার আমাদের জানিয়েছেন, উনার প্যানক্রিসের (অগ্ন্যাশয়) ক্যানসারটা জটিল আকারে ছাড়িয়ে পড়েছে। তারপর গতকাল তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। চিকিৎসকেরা উনাকে আইসিইউতে নিতে চেয়েছিলেন। আমরা বলেছি, যা করার সেটা করেন; উনাকে শুধু বাংলাদেশে নেয়ার ব্যবস্থা করে দিন। অবস্থা বেশি ভালো না বলে কান্নায় ভেঙে পড়েন আব্দুল কাদেরের পুত্রবধূ।

প্রসঙ্গত, আব্দুল কাদের কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের লেখা ‘কোথাও কেউ নেই’ ধারাবাহিক নাটকে ‘বদি’ চরিত্রে অভিনয় করে তুমুল আলোচনায় আসেন। এছাড়া জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র পরিচিত মুখ তিনি।

চিত্রদেশ//এল//এফ//

 

Related Articles

Back to top button