খেলাধুলা

আগামী মাসেই মাঠে ফিরছেন সাকিব

স্পোর্টস ডেস্ক:

আগামী মাসেই বিদেশের মাটিতে অনুশীলন শুরু করবেন সাকিব আল হাসান। বাংলাদেশ ক্রিকেটের এই পোস্টার বয় জনপ্রিয় ক্রিকেট ভিত্তিক ওয়েবসাইট ইএসপিএনকে এমনটাই ইঙ্গিত দিয়েছেন।

গত কয়েক মাস ধরে যুক্তরাষ্ট্রের মেডিসন শহরে নিজ পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন সাকিব। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় দেশে ফেরার পথও আপাতত বন্ধ রয়েছে তাঁর। এমতাবস্থায় নিজেকে ফিট রাখার জন্য বিদেশেই অনুশীলন কার্যক্রম চালাবেন টাইগার এই অলরাউন্ডার।

সাকিব বলেন, আগামী মাস থেকেই আমার অনুশীলনে ফেরার কথা। তিন মাস সময় পাব নিজেকে ভালো মতো প্রস্তুত করার জন্য। আমি এত দিন কিছু করিনি। এই তিন মাসই যথেষ্ট, নিজেকে ক্রিকেটের জন্য আদর্শ গড়নে নিয়ে যাওয়ার জন্য। আপাতত এটাই পরিকল্পনা।

অনুশীলনে নামার আগে দুই শিশু কন্যাকে আরো দুই সপ্তাহ সময় দিতে চান সাকিব। পুরোদমে নিজেকে প্রস্তুত করতে মুখিয়ে থাকা এই অভিজ্ঞ ক্রিকেটার বলেছেন, ‘আগামী দুই সপ্তাহ মেয়েদের দেখাশোনা করেই কাটবে, পরিবারের সঙ্গে কাটাব। এরপর আমি ক্রিকেটে মনোযোগ দেব।’

গত বছর জুয়াড়ির প্রস্তাব আইসিসিকে না জানানোয় দুই বছরের জন্য ক্রিকেট থেকে নিষিদ্ধ করা হয় সাকিব আল হাসানকে। তবে দোষ স্বীকার করে নেয়ায় তাঁর শাস্তির মেয়াদ এক বছর কমানো হয়। সেই মেয়াদ শেষ হচ্ছে চলতি বছরের ২৮ অক্টোবর। এরপর আর ক্রিকেটে ফিরতে বাঁধা থাকবে না সাকিবের।

 

চিত্রদেশ//এস//

আরও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button